Main Menu

মাগুরায় ৪হাজার নেতাকর্মী নিয়ে বিএনপি নেতার আওয়ামীলীগে যোগদান

Magura Jogdan Pic 01

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা সদর উপজেলার কুচিয়ামোড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতিসহ ৪হাজার নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছে। শনিবার রাতে মাগুরা-২ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার এমপির বাসভবন মিলনায়তনে তার হাতে ফুলের তোড়া তুলে দিয়ে ইউনিয়ন বিএনপির সভাপতি শাহাদত বিশ্বাসও তার অনুসারিরা এ যোগদান করে।
এ সময় তার সঙ্গে ছিলেন ওই ইউনিয়নের ৪নং ওয়ার্ড বিএনপির সেক্রেটারী মশিউর রহমান, ৪ নং ওয়ার্ড বিএনপির সহ সভাপতি মোফাজ্জেল হক, ৫ নং ওয়ার্ড বিএনপির সহ সভাপতি আমিন শিকদারসহ নেতৃবৃন্দ।  কুচিয়ামোড়া ইউনিয়ন ৪ নং ওয়ার্ড এর ইউনিয়ন পরিষদ মেম্বর ইমরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

যোগদান অনুষ্ঠানে বীরেন শিকদার বলেন- বর্তমান সরকার দেশের প্রত্যন্ত অঞ্চলে উন্নয়নের যে বাতাবরণ সৃষ্টি করেছেন তা অতীতের সকল রেকর্ড ছাড়িয়েছে। বিএনপির ধ্বংসাত্মক রাজনীতি জনগণ প্রত্যাখ্যান করেছে। মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিয়ে যেতে সকল মানুষকে শেখ হাসিনার উন্নয়নের গণতন্ত্র এই মন্ত্রে দিক্ষিত হতে হবে।

সদ্য যোগদানকারি নেতা শাহাদত বিশ্বাস বলেন- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদারের মাধ্যমে আমার এলাকায় বর্তমান সরকার দলমত নির্বিশেষে ব্যাপক উন্নয়ন করেছেন। আমার এলাকায় বলতে গেলে এখন আর কাঁচা রাস্তা নেই। প্রতিটি গ্রামে বিদ্যুৎ, মোবাইল নেটওয়ার্ক এলাকার চেহারা বদলে দিয়েছে। গ্রামে বসেই আমরা এখন শহরের সুযোগ সুবিধা পাচ্ছি। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি আওয়ামীলীগে যোগদানে।

রূপক আইচ/মাগুরা /১৬ সেপ্টেম্বর ১৮






Comments are Closed