Main Menu

আইপিডিসি ফিন্যান্স এর উপ ব্যবস্থাপনা পরিচালক হলেন মাগুরার লোভন

Magura-Kaisar copy

শাহিনুর আহমেদ, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা সদরের বেলনগর গ্রামের কৃতি সন্তান মো: কায়সার হামিদ লোভন আইপিডিসি ফিন্যান্স এর  উপ-ব্যবস্হাপনা পরিচালক পদে যোগদান করেছেন।
তিনি জেলার শ্রীপুর উপজেলার নাকোল সম্মিলনী কলেজ থেকে এইচএসসি তে বোর্ড স্টান্ড প্রাপ্ত ছাত্র।  মো: কায়সার হামিদ লোভন ফিক্সড অ্যাসেট অ্যাকাউন্টিং অ্যানালিস্ট- ইন্টার্ন অ্যাট ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিঃ হিসাবে কর্মজীবন শুরু করেন।

পরে Delta BRAC Housing Finance Ltd এবং IDLC Finance Limited এ হেড অব লাইবিলিটি এন্ড ওয়েল্থ ম্যানেজমেন্ট হিসাবে কাজ করেন। তিনি IPDC তে যোগদানের আগে ব্র্যাক ব্যাংক লিমিটেডে এসভিপি এন্ড হেড অব রিটেইল সেলস, জোনাল হেড হিসাবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ফ্যাকাল্টি মেম্বর হিসাবে আশা ইউনিভার্সিটিতে কাজ করেন।

লোভন ১৯৮৩ সালে মাগুরার সদর উপজেলার ঐতিহ্যবাহি বেলনগর গ্রামে জন্মগ্রহণ করেন । তিনি ওই গ্রামের বীর মুক্তিযোদ্ধা প্রয়াত মো: হাবিবুল্লাহর ছেলে।  ১৯৯৬ সালে মাগুরা সরকারি বালক উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, ১৯৯৮ সালে নাকোল সম্মিলনী কলেজ থেকে এইচএসসিতে বোর্ড স্টান্ড এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় প্রশাসন অনুষদ থেকে বিবিএ ও নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে এম বি এ ডিগ্রি লাভ করেন।

উপ-ব্যবস্হাপনা পরিচালক হিসাবে IPDC Finance এ যোগদান করায় মো কায়সার হামিদ লোভনকে অভিনন্দন জানিয়েছেন তার নিজ গ্রাম বেলনগ গ্রামবাসি, সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, নাকোল কলেজের শিক্ষক মন্ডলীসহ  শুভাকাঙ্ক্ষীরা।

 

 http://magurabarta24.com/1215-2/






Comments are Closed