Main Menu

মহম্মদপুরের ডাঙ্গাপাড়ায় চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাঙচুর

20211116_184602

স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তা
মাগুরার মহম্মদপুর উপজেলার পলাশবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাঙচুর এর ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় ডাঙ্গাপাড়া বাজার এলাকায় আলাউদ্দিনের অফিস ভাঙচুর করা হয়েছে।

জানতে চাইলে মহম্মদপুর উপজেলা কৃষি অফিসার ও রিটার্নিং কর্মকর্তা আব্দুস সোবহান বলেন, পলাশবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগের প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাংচুর হয়েছে বলে খবর পেয়েছি। লিখিত অভিযোগ পেলে এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।

২৮ নভেম্বর পলাশবাড়িয়াসহ উপজেলার ৮ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট। এতে আ.লীগের আলাউদ্দিন ছাড়াও সাবেক চেয়ারম্যান রবিউল ইসলাম, অ্যাডভোকেট মনিরুল ইসলাম মুকুল ও সৈয়দ সেকেন্দার আলী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আ.লীগের প্রার্থী আলাউদ্দিন বলেন, মঙ্গলবার সন্ধ্যায় ডাঙ্গাপাড়া বাজারের ওই নির্বাচনী কার্যালয়ে তাঁর নেতা-কর্মীরা বসে ছিলেন। এ সময় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রবিউল ইসলামের সমর্থকেরা মিছিল নিয়ে এসে ২০-২৫ জন আনারস মার্কার স্লোগান দিয়ে হামলা করে কার্যালয়টি ভেঙে ফেলেন।

হামলাকারীরা অফিসে টাঙানো বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ছবি ভাংচুর করে মাটিতে ফেলে দেন। অফিসের আসবাবপত্র ভেঙে ফেলেন। এসময়,তাদের হামলায় বাদশা (৫২) ও ওহিদুল (৩৫) আহত হন। এ ঘটনায় তিনি রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ করবেন বলে তিনি জানান।

চেয়ারম্যান প্রার্থী রবিউল ইসলাম ওই হামলা ও ভাঙচুরের সঙ্গে জড়িত থাকার কথা অস্বীকার করেছেন। তিনি বলেন, তাঁকে হেয় করার জন্য এ অভিযোগ করা হচ্ছে।

২৮ নভেম্বর মহম্মদপুর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট নেওয়া হবে। এতে আওয়ামী লীগের প্রার্থী ছাড়াও বিদ্রোহী, স্বতন্ত্র ও বিএনপির নেতারা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মাগুরা/ ১৬ নভেম্বর ২১






Comments are Closed