বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
‘মাগুরার মানুষের জীবন মান উন্নয়নে সরকারের পক্ষে নিরলস কাজ করছে জেলা পরিষদ। প্রতিষ্ঠানটির চেয়ারম্যানসহ প্রথমবার নির্বাচিত প্রতিনিধিবৃন্দ মাগুরার তৃণমূল পর্যায়ে অবকাঠামো, মানবিক উন্নয়ন, শিক্ষা, সংস্কৃতি, ধর্মীয় অনুশাসনের চর্চা থেকে শুরু করে ক্রীড়ার উন্নয়নে জেলা পরিষদ নিরলশভাবে কাজ করে যাচ্ছে। করোনার প্রাদুর্ভাবের শুরু থেকেই জেলা পরিষদের পক্ষ থেকে ব্যাপক কর্মকান্ড পরিচালনা করে আসছে। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে হ্যান্ড সেনিটাইজার, খাদ্য সামগ্রী ও রান্নাকরা খাবারসহ খাবার সামগ্রী নিয়ে সর্বশক্তি নেয়ে মানুষের পাশে রয়েছে। ’ আজ বুধবার( ৩০ জুন) দুপুরে মাগুরা জেলা পরিষদ মিলনয়তনে বার্ষিক বাজেট ঘোষণা অনুষ্ঠানে এসব কথা বলেন মাগুরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পংকজ কুন্ডু। অনুষ্ঠান থেকে আগামী ১ বছরের জন্য জেলা পরিষদের বিভিন্ন খাতে মোট ৫৮ কোটি ৮৮ লাখ ৯১ হাজার ৯৭টাকার বাজেট ঘোষনা করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্য উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: আব্দুল হালিম , সহকারি প্রকৌশলী মো: শহিদুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান আনিসুর রহমান খোকন, কামরুন নাহার জলি, দিদারুল আলমসহ অন্যরা।

বাজেট ঘোষণা অনুষ্ঠান থেকেই মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড সাইফুজ্জামান শিখরের অনুরোধে ও সদর হাসপাতাল কর্তৃপক্ষের আবেদনের প্রেক্ষিতে মাগুরা সদর হাসপাতালের করোনা রোগীদের জন্য দুটি হই ফ্লো অক্সিজেন চেম্বারের প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

JLP Magura 2

রূপক/ ৩০ জুন ২০২১