Main Menu

গুজবের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ জরুরী -মাগুরায় রেঞ্জ ডিআইজি মহিদ উদ্দিন

Magura Meeting Pic 1

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
চাঁদে কোন একজন বিশেষ ব্যক্তিকে দেখা গেছে এমন গুজব রটিয়ে স্বার্থ সিদ্ধি করতে চাওয়া মহল আবার সক্রিয় হয়েছে। এবার পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে এমন গুজব রটিয়ে ছেলেধরা সন্দেহে মানুষ হত্যার ষড়যন্ত্রে মেতেছে ওই মহলটি। সাধারণ মানুষকে বিভ্রান্ত করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় তারা। এ অবস্থার বিরুদ্ধে মাগুরার প্রতিটি গ্রামে গ্রামে সচেতনতা তৈরী করতে হবে। কোথাও যেন কেউ গুজব রটিয়ে সামাজিক বিশৃংখলা তৈরী করতে না পারে এজন্য সচেষ্ট থাকতে হবে। আইন হাতে তুলে নেয়া আর গুজব রটনাকারিদের বিরুদ্ধে পুলিশ দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করছে। অপরাধ করলে কেউ পার পাবে না। খুলনা রেঞ্জের ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন বিপিএম বুধবার বিকেলে মাগুরা শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।
মাগুরার পুলিশ সুপার খান মোহাম্মদ রিজওয়ান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাগুরার জেলা প্রশাসক আলী আকবর, সিভিল সার্জন প্রদীপ কুমার সাহা, জেলা আওয়ামীলীগের সভাপতি তানজেল হোসেন খান, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, বীর মুক্তিযোদ্ধা রোস্তম আলী, আব্দুল ফাত্তাহ, জেলা মহিলা পরিষদ সভাপতি মমতাজ বেগম,  ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম বাবুল ফকিরসহ অন্যরা। Magura Meeting Pic 2
বক্তারা বলেন- দেশকে অস্থীতিশীল করে একটি মহল আমাদের সকল অর্জনকে বিসর্জন দিতে চায়। এরা সব সময়ই উন্নয়ন বিরোধী অবস্থানে থেকে দেশকে পিছনের দিকে টেনে নিয়ে যেতে চায়। কিন্তু দেশের উন্নয়ন অগ্রগতি ধরে রাখতে সরকার ও জনগণ বদ্ধ পরিকর। তাই যে কোন ধরনের গুজব প্রতিরোধে এবং মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। অনুষ্ঠানে জেলার প্রতিটি ইউনিয়ন থেকে জনপ্রতিনিধি, পেশাজীবি, রাজনীতিবিদ, সমাজকর্মী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার সহ¯্রাধিক মানুষ অংশগ্রহণ করেন।

রূপক আইচ/ মাগুরা /২৪ জুলাই ১৯






Comments are Closed