শ্রীপুর প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে বুধবার দিনব্যাপি জেলা তথ্য অফিসের আয়োজনে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়। শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম শীর্ষক প্রকল্পের আওতায় নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের অংশগ্রহণে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।  উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ আলী আকবর। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আক্তারুন্নাহার, উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহিন।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রঈসউজ্জামান, উপজেলা আওয়ামী ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, সদর ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান, শ্রীকোল ইউপি চেয়ারম্যান মোতাসিম বিল্লাহ সংগ্রাম, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য উপস্থাপন করেন জেলা তথ্য অফিসার রেজাউল করিম।
উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, নির্বাচিত জনপ্রতিনিধি, সাংবাদিক, ধর্মীয় নেতাসহ বিভিন্ন শ্রেণিপেশার প্রতিনিধি অংশ নেন।
কর্মশালায় বাল্যবিবাহ রোধ ও যৌতুক প্রতিরোধ, মা ও শিশু স্বাস্থ্য পরিচর্যা ও নিরাপদ মাতৃত্ব এবং জন্ম নিবন্ধন নিয়ে আলোচনা করা হয়।

মাগুরা/ ১২ জুন ১৯