স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ১৮ জন প্রার্থী। জানামতে এর মধ্যে একমাত্র নারী নেত্রী ইসমত আরা হ্যাপি। তিনি মাগুরার শ্রীপুর উপজেলার ঘাসিয়ারা গ্রামের কৃতি সন্তান সাবেক ছাত্রলীগ নেত্রী,বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ – সম্পাদক ও বর্তমান বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক। মাগুরা-১ আসনের এমপি সিরাজুল আকবারের মৃত্যুর পড়ে মাগুরার উপ নির্বাচনে হ্যাপি মনোনপত্র সংগ্রহ করেছিলেন। এবার দ্বিতীয় বারের মতো একমাত্র নারী প্রার্থী হিসেবে মাগুরা-১ আসনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
শ্রীপুরের ঘাসিয়ারা গ্রামের কৃতি সন্তান হ্যাপি, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রগতির রাজনীতিকে এগিয়ে নিতে কাজ করে যেতে চান। তিনি জানান-জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গঠনের মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে দিন রাত নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও আমি জননেত্রীর সৈনিক হিসেবে একটি সুখি সুন্দর অসাম্প্রদায়িক দেশ গঠনে কাজ করে যেতে চাই। আগামী জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

 আগামীতে মাগুরাকে বেকারত্ব, মাদক ও সন্ত্রাস মুক্ত করে একটি সুস্থ সুন্দর সমাজ গড়ার লক্ষ্যে কাজ করার আশা ব্যাক্ত করেন।মাগুরার জনপ্রিয় নিউজ পোর্টাল মাগুরাবার্তার মাধ্যমে মাগুরা বাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন। শ্রীপুরের এই কৃতি কণ্যা আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনীতিতে রাজপথে দীর্ঘদিন যাবত সক্রিয় রয়েছেন।

মাগুরা/১৬ নভেম্বর ১৮