Main Menu

মাগুরা-২ আসনে নৌকা দাবী ১৬জনের : অধিকাংশই ডামি !

Magura

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে মাগুরা-২ (শালিখা-মহম্মদপুর ও সদরের ৪ ইউনিয়ন) আসন থেকে আওয়ামী লীগের ১৬ জন মনোনয়ন প্রত্যাশী প্রার্থী তাদের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তবে এর অধিকাংশই দলীয় গ্রুপিং এর ফলে ডামি প্রার্থী হিসেবে বলছেন সাধারণ ভোটাররা।

সোমবার   উৎসবমুখর পরিবেশে ঢাকার ধানমন্ডি আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় এবং পাশের নির্বাচনী পরিচালনা অফিস থেকে মাগুরা-২ (শালিখা-মাগুরা) আসনের এসব প্রার্থী ও তাদের সমর্থকরা মনোনয়ন সংগ্রহ করেন। এ আসন থেকে ১৬ জন মনোনয়ন ফরম ক্রয় করেছেন বলে নিশ্চিত হওয়া গেছে।

বিভিন্ন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে জানা গেছে, এ আসনে নৌকার মনোনয়ন পেতে ১।  ৩বার নির্বাচিত বর্তমান সাংসদ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার, ২। মহম্মদপুর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুল মান্নান, ৩। ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও ইংল্যান্ডে বাংলাদেশ হাই কমিশনের সাবেক কাউন্সিলর এ্যাডভোকেট ওহিদুর রহমান টিপু, ৪। মহম্মদপুর উপজেলা আওয়ামীলীগের প্রয়াত সভাপতি  গোলাম রব্বানীর ছেলে গোলাম খোরশেদ সুভ্র, ৫। সাবেক ডিআইজি মো. আলতাফ হোসেন, ৬। সাবেক ছাত্রলীগ নেতা নবিনুজ্জামান সুজন, ৭। মো: সামজ্জুমান, ৮। মো: কবিরুজ্জামান, ৯। এ্যাড. শফিকুজ্জামান বাচ্চু, ১০। আব্দুল্লাহ আল শাফি, ১১। এ্যাড. কামাল হোসেন  ১২। মঞ্জুরুল হাসান, ১৩। মহম্মদপুর থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এস.কে নুরুজ্জামান, ১৪। জেলা আওয়ামীলীগের সভাপতি তানজেল খাঁন, ১৫। জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু ও ১৬। সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি  রুস্তম আলীর পক্ষে তার সমর্থক নেতাকর্মীরা দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এ এলাকার মানুষ অপেক্ষায় রয়েছেন মাগুরা-২ আসনের নৌকার মাঝি কে হন এ নিয়ে। যদিও অধিকাংশ প্রার্থীর ক্ষেত্রেই অন্যের হয়ে ডামি প্রার্থী হিসেবে রাজনৈতিক দর কষাকষির কথা প্রচলিত রয়েছে। আগামী ২২ নভেম্বর এর মধ্যে আওয়ামী লীগের দলীয় প্রার্থী চূড়ান্ত করা হবে বলে জানা গেছে।

রূপক আইচ/মাগুরা /১৩ নভেম্বর ১৮






Comments are Closed