তাছিন জামান,স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদালয়ে চলমান ভর্তি পরীক্ষায়  ভর্তিচ্ছু মাগুরার শিক্ষার্থীদের সহায়তার জন্য তথ্য কেন্দ্র স্থাপন করেছে জাবির মাগুরা জেলা ছাত্র কল্যাণ সমিতি।
রবিবার বিশ্ববিদ্যালয়ের গাণিতিক ও পদার্থ বিষয়ক অনুষদের পরীক্ষার মধ্য দিয়ে ১০দিন ব্যাপী ভর্তি পরীক্ষা শুরু হয়েছে। যা আগামী ১৭ তারিখ পর্যন্ত বিভিন্ন অনুষদ ও ইনিসটিটিউটের পরীক্ষা চলবে।

প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় মাগুরায় বিভিন্ন প্রান্ত থেকে আগত শিক্ষার্থীদের বিভিন্ন ধরনের সহায়তার জন্য মাগুরা জেলা ছাত্র কল্যাণ সমিতি এ তথ্য কেন্দ্র স্থাপন করেছে। যেখানে বিশেষ করে মাগুরা থেকে আগত শিক্ষার্থীদের সীট প্লান, পরীক্ষার স্থান, ফলাফল এমনকি তাদের থাকার ব্যবস্থা করা হয়। মুলত জাবিতে শিক্ষারত মাগুরা জেলার শিক্ষার্থীদের নিয়েই এ সংগঠনটি গঠিত এবং পরিচালিত হয়। এ সম্পর্কে জাবি মাগুরা জেলা ছাত্র কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক রিজু মোল্লা বলেন, প্রতিবছরের মত এবারও ভর্তি পরীক্ষায় মাগুরা থেকে আগত শিক্ষার্থীদের নানা ধরনের সহায়তা করার জন্য এ তথ্য কেন্দ্র স্থাপন করা হয়েছে। যাতে তারা সুষ্ঠভাবে পরীক্ষা সম্পন্ন করে মেধা তালিকায় আসীন হতে পারে। প্রয়োজনে সাধারণ সম্পাদক রিজু মোল্লা (০১৭৪৭৮৮৮৭৯২) তার মোবাইলে কল করার জন্য পরিক্ষার্থীদের আহবান জানিয়েছেন।

তাসিন/রূপক/৯ অক্টোবর ১৭