তাছিন,জামাম,স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তাটোয়েন্টিফের.কম
মাগুরার শালিখা উপজেলার তালখড়ি ইউনিয়নের পিয়ারপুর গ্রামের সন্তান বাংলাদেশের ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান ঢাকা কলেজ এর মেধাবী ছাত্র মিলন হুসাইন জয়   ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত হয়েছেন। সম্প্রতি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ থেকে তাকে চিঠির মাধ্যমে এ সুসংবাদ জানানো হয়েছে। এ সময় তিনি নেতৃবৃন্দের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে তার কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

মিলন জানান-বঙ্গবন্ধুর আদর্শে ডিজিটাল বাংলাদেশের রুপকার দেশরত্ন শেখ হাসিনার হাত কে শক্তিশালী এবং ভিশন -২০২১ ও রূপকল্প- ২০৪১ বাস্তবায়নের লক্ষে জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও কাজ করে যেতে চান তিনি। বাংলাদেশ ছাত্রলীগের মত একটি বৃহৎ সংগঠনে কেন্দ্রীয় কমিটির সদস্য হতে পেরে মিলন প্রথমে কৃতজ্ঞতা প্রকাশ করেন সংগঠনটির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর  বর্তমান কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস, এম, জাকির হোসাইন, সহ-সভাপতি ডা.তোফাজ্জেক হক চয়ন সহ কেন্দ্রীয় সিনিয়র নেতৃবৃন্দদের প্রতি।

মিলন পিয়ার পুর গ্রামের বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী গুরফান মোল্লা ও গৃহবধূ আমেনা বেগম এর ছেলে।18762300_1186936251433753_1665798175_n

ঢাকা মেডিকেল কলেজের মেধাবী ছাত্র বাংলাদেশ ছাত্রলীগ এর অন্যতম সহ-সভাপতি ডা.তোফাজ্জেল হক চয়ন  মিলন এর সুস্থতা এবং সাফল্য কামনা করে বলেন- জাতির পিতার নিজ হাতে গড়া বাংলাদেশ ছাত্রলীগ এর সাবেক সফল ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বর্তমান মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব মাগুরার কৃতি সন্তান সাইফুজ্জামান শিখর ভাইয়ের অনুপ্রেরণায় ছাত্রলীগ এর কেন্দ্রীয় কমিটি সহ দেশের বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয়ে অবস্থানরত মাগুরার ছেলেরা ছাত্রলীগ এর রাজনীতিতে বিশেষ ভূমিকা রাখছেন। আর ভাল কাজে স্বীকৃতি হিসেবেই বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে জায়গা করে নিচ্ছে এবং প্রশংসিত হচ্ছে এজন্য আমি সর্বপ্রথম মাগুরার গণ মানুষের নেতা সাইফুজ্জামান শিখর ভাইয়ের প্রতি কৃতঞ্জতা প্রকাশ প্রকাশ করি। মাগুরার সন্তান হিসেবে আমরা দেশের কাজে অংশগ্রহন করতে পেরে অত্যন্ত গর্ব অনুভব করি।

রূপক/ মাগুরা/ ২৯ মে ১৭