Main Menu

সিংড়ায় সরকারি বিহারীলাল শিকদার কলেজের শিক্ষক কর্মচারিদের সাথে প্রতিষ্ঠাতার মতবিনিময়

Bihari Lal Sikder College Program pic

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরার শালিখা উপজেলার সিংড়ায় সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বিরেন শিকদার এমপি প্রতিষ্ঠিত সরকারি বিহারীলাল শিকদার কলেজের শিক্ষক কর্মচারিদের সাথে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।  শালিখা উপজেলা নির্বাহী অফিসার গোলাম মোঃ বাতেন এর সভাপতিত্বে বৃহস্পতিবার দুপুরে কলেজ মিলনায়তনে সভায় প্রধান অতিথি ছিলেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার। বিশেষ অতিথি ছিলেন শালিখা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. শ্যামল কুমার দে, সাধারণ সম্পাদক আরজ আলী বিশ্বাস, কলেজের উপাধ্যক্ষ পার্থ ঘোষ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার শাবানা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আবু হানিফসহ অন্যরা। এ সময় বক্তারা তৃণমূলের শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা উপহার দেয়ার ক্ষেত্রে সরকারি বিহারী লাল শিকদার কলেজের গুরুত্ব ও সাফল্য তুলে ধরেন।
ড. শ্রী বীরেন শিকদার এমপি বলেন-এ কলেজটি আমার বাবার নিজ ভিটায় প্রতিষ্ঠিত। আমার বাবা বিহারী লাল শিকদারের স্বপ্ন ও স্মৃতিকে সমুজ্জল রাখতে আমি সকল শিক্ষক ও কর্মচারিদের একাট্টা হয়ে কাজ করা অব্যহত রাখতে আহবান জানাই। গ্রাম পর্যায়ে প্রতিষ্ঠিত হলেও এ কলেজটির শিক্ষার মান বরাবরই ভাল ছিল। সে অনুযায়ী সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রীর অনুগ্রহে কলেজটি সরকারিকরনের পর এর মান আরও বৃদ্ধি পেয়েছে। রেজাল্টও ভাল হচ্ছে। শিক্ষার এ মান ধরে রাখতে হবে।
সভাপতির বক্তব্যে শালিখা উপজেলা নির্বাহী অফিসার গোলাম মোঃ বাতেন শিক্ষকদের প্রতি করোনার কারণে ঘোষিত ছুটির সময়টিতে ঘরে থেকেই ফোন অথবা ইন্টারনেটের মাধ্যমে ছাত্রছাত্রীদের লেখাপড়া অব্যহত রাখার জন্য বিভিন্ন নির্দেশনা দেন। তিনি কলেজটি পরিদর্শন করে এর উচ্ছসিত প্রশংসা করেন।

রূপক  /মাগুরা / ২০ আগস্ট ২০২০






Comments are Closed