স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম

মাগুরার শালিখা উপজেলার দীঘলগ্রামে স্থানীয় দুর্বৃত্তদের হাতে আহত মুক্তিযোদ্ধা নরোত্তম মন্ডলকে (৬২) দেখতে আজ বিকেলে সদর হাসপাতালে গিয়েছিলেন মাগুরার পুলিশ সুপার এ কে এম এহসান উল্লাহ ও সিনিয়র সহকারি পুলিশ সুপার সুদর্শণ কুমার রায়।

এ সময় তিনি ভাতাপ্রাপ্ত মুক্তিযোদ্ধা নরোত্তম মন্ডলের চিকিৎসার খোঁজ খবর নেন।  পরে শালিখা থানার ওসিকে আজকের মধ্যে মামলা নেয়ার নির্দেশ দেন।  পুলিশ সুপার নিজে এসে তার খোঁজ খবর নেয়ায় সন্তোষ প্রকাশ করেন ওই মুক্তিযোদ্ধা।

তিনি জানান- আমাকে মারপিটের পর স্থানীয় প্রভাবশালীরা মামলা না করার জন্য আমার পরিবারের উপর হুমকি ধমকি দেয়। এতে আমরা ভয় পেয়ে গিয়েছিলাম। পুলিশ সুপার মহোদয় আমাদের পাশে এসে আশ্বস্ত করায় এখন ভাল লাগছে। তিনি দুর্বৃত্তদের গ্রেফতার ও উপযুক্ত বিচার আশা করেন।

গত বৃহস্পতিবার বিকেলে পূর্ব বিরোধের জের ধরে মুক্তিযোদ্ধা নরোত্তম মন্ডলকে ওই গ্রামের ঠাকুর দাসের ছেলে অনিমেশ, সুজন ও মনোতোষ দেশীয় ধারালো অস্ত্র নিয়ে তার বাড়িতে এসে অকথ্য ভাষায় গালিগালাজসহ অর্তকিত হামলা চালায়। তাদের এলোপাতাড়ী লাঠি ও অস্ত্রের আঘাতে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাত পান নরোত্তম । এ সময় তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে শালিখা থানায় ওই তিনজনের নামে লিখিত অভিযোগ করেন তার পরিবারের সদস্যরা।