স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম

সবজী ক্ষেতে ছাগল যাওয়ায় মিথ্যা অভিযোগে মালতি শীল নামে এক গৃহবধূকে গাছের সাথে বেধে নির্যাতন করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে  শুক্রবার (১২ আগস্ট) বিকেলে মাগুরা সদর উপজেলার কুকনা ঘোষপাড়া গ্রামে। নির্যাতিতা গৃবধূ মালতি ওই রতন কুমার শীলের স্ত্রী।

মালতী রানী অভিযোগ করেন, সম্প্রতি তার একটি ছাগল ও গরু চুরির ঘটনা ঘটে। ছাগল চুরির সময় চোরদের চিনতে না পারলেও গরু চুরির সময় তিনি চোরদের দেখে ফেলেন। এ বিষয়ে থানায় অভিযোগ করলে অভিযুক্ত ভরত, সুজন, স্বপন, রাজ কুমার, অসিম, স্বপন, শ্যামাপদ ঘোষসহ তার সহযোগিরা গত রোববারে তার স্বামী রতন ও তাকে বেদম মারপিট করে। এক পর্যায়ে তারা তার স্বামীকে তুলে নিয়ে যায়। এর পর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। এবারও থানায় গিয়ে তিনি মারপিট ও স্বামী নিখোজের ব্যাপাটি  থানা পুলিশকে জানান। এতে তারা ক্ষিপ্ত হয়ে দুর্বৃত্তরা তাকে পরিবারসহ এলাকা ছাড়ার হুমকি দেয়। সর্বশেষ আজ শুক্রবার বিকেলে ক্ষেতে ছাগল ঢোকার মিথ্যা অপবাদ দিয়ে ওই গ্রুপটি বাড়ি থেকে হাত-পা ও ধরে কাদা পানির মধ্যে টেনে হেচড়ে প্রায় এক কিলোমিটার দূরে নিয়ে গাছের সাথে দড়ি দিয়ে বেধে মারপিট করে। পরে এলাকার কমিশার এসে তার বাঁধন খুলে দেয়। পরে পুলিশ আসলে তারা পালিয়ে যায়। সন্ধ্যার পর মালতি সদর থানায় আসেন অভিযুক্তদের নামে মামলা করেন।   

এ বিষয়ে মাগুরার সিনিয়র সহকারী পুলিশ সুপার সুদর্শন কুমার রায় জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মালতীকে উদ্ধার করেছে। এ ঘটনায় সুজন ও অসিম নামে দুজনকে আটক করা হয়েছে।