তাছিন,জামাম,স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তাটোয়েন্টিফের.কম
মাগুরার শ্রীপুর উপজেলার সব্দালপুর ইউনিয়ন এর নহাটা গ্রামের সন্তান ঢাকা বিশ্ববিদ্যালয় এর মেধাবী ছাত্র তৌকির আহম্মেদ তপু বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মনোনীত হয়েছেন।  সম্প্রতি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ থেকে তাকে চিঠির মাধ্যমে তাকে জানানো হয়েছে।
তপু জানান-বঙ্গবন্ধুর আদর্শে ডিজিটাল বাংলাদেশের রুপকার দেশরত্ন শেখ হাসিনার হাত কে শক্তিশালী এবং ভিশন -২০২১ ও রূপকল্প- ২০৪১ বাস্তবায়নের লক্ষে কাজ করে যেতে চান। বাংলাদেশ ছাত্রলীগের মত একটি বৃহৎ সংগঠনে কেন্দ্রীয় সহ-সম্পাদক হতে পেরে তপু প্রথমে কৃতজ্ঞতা প্রকাশ করেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস, এম, জাকির হোসাইন এবং সিনিয়র নেতৃবৃন্দদের প্রতি।
তপু নহাটা গ্রামের বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী মকিদুল ইসলাম গৃহবধূ ফরিদা বেগম এর ছেলে।
ছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র বাংলাদেশ ছাত্রলীগ এর সাংগঠনিক সম্পাদক শওকতুজ্জামান সৈকত তপুর  সাফল্য কামনা করে বলেন- বাংলাদেশ ছাত্রলীগ এর সাবেক সফল ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বর্তমান মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব মাগুরার কৃতি সন্তান সাইফুজ্জামান শিখর ভাইয়ের অনুপ্রেরণায় ছাত্রলীগ এর কেন্দ্রীয় কমিটি সহ দেশের বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয়ে অবস্থানরত মাগুরার ছেলেরা ছাত্রলীগ এর রাজনীতিতে বিশেষ ভূমিকা রাখছেন। আর ভাল কাজে স্বীকৃতি হিসেবেই বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে জায়গা করে নিচ্ছেন।মাগুরার সন্তান হিসেবে আমরা দেশের কাজে অংশগ্রহন করতে পেরে অত্যন্ত গর্ব অনুভব করি।
রূপক/তাছিন/ ২৪ মে ১৭