বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
পাল্টা-পাল্টি আহবায়ক কমিটি গঠনের পর এবার কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে সম্মেলন করে শ্রীপুর উপজেলা বিএনপির পুর্ণাঙ্গ কমিটি গঠন হয়েছে। দলের জেলা কমিটির প্রথম যুগ্ম আহবায়ক সৈয়দ মোকাদ্দেস আলী পন্থীরা শুক্রবার দুপুরে শ্রীপুর উপজেলা সদর এমসি পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলন থেকে জোযাদ্দার  আশরাফুল  ইসলামকে সভাপতি  ও খন্দকার আব্বাস উদ্দীনকে সাধারণ সম্পাদক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়।

উপজেলা বিএনপি’র পাল্টা কমিটির আহবায়ক জোয়াদ্দার আশরাফুল ইসলামের সভাপতিত্বে সম্মেলন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপি’র কেন্দ্রিয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত। প্রধান বক্তা ছিলেন, অপর সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ড।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির প্রথম যুগ্ম আহবায়ক সৈয়দ মোকাদ্দেস আলী, জেলা বিএনপির সাবেক দুই সাধারণ সম্পাদক অ্যাড. আহম্মেদ হোসেন, আলী আহম্মেদ প্রমুখ।
বক্তারা বলেন, বর্তমান দেশে কোন গনতন্ত্র নেই। বর্তমান সরকার প্রহসনের নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখল করে দেশকে পুলিশী রাষ্ট্রে পরিণত করেছে। তবে সরকারের কোন অত্যাচার নির্যাতন বিএনপির নেতা-কর্মীদের দমিয়ে রাখতে পারবে না। বিএনপি আর আওয়ামীলীগকে ফাঁকা মাঠে গোল দিতে দেবে না।

উল্লেখ্য  এর আগে গত ডিসেম্বর মাসে শেষ দিকে জেলা বিএনপি’র আহবায়ক সৈয়দ আলী করিম তার পছন্দের লোকদের নিয়ে শ্রীপুর উপজেলা বিএনপি’র একটি আহবায়ক কমিটি গঠন করেছিলে।

এর পর-পর প্রথম যুগ্ম আহবায়ক তার সমর্থিত নিয়ে পাল্টা একটি আহবায়ক কমিটি গঠন করেন।