বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
নিখোঁজের চার দিন পরও সন্ধান মেলেনি মাগুরা শ্রীপুরের দারিয়াপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর চিকিৎসক (মেডিকেল অফিসার) ডাঃ সুমন কুমার সিকদার (২৮)-এর। এ ঘটনায় ডাঃ সুমনের বাবা মাগুরা সদর উপজেলার বেঙ্গা গ্রামের সুকুমার সিকদার থানায় জিডি করেছেন। 

সুমনের ঘনিষ্ঠ বন্ধু ও প্রতিবেশি প্রবিত্র মন্ডল জানান, খুলনা মেডিকেল কলেজ থেকে ডাক্তারী পাশ করার পর ৩৩ তম বিসিএস-এ উত্তীর্ণ হয়ে সুমন মাগুরার শ্রীপুরের দারিয়াপুর উপজেলা স্বাস্থ্য কম্পলেক্স -এ চাকরিতে যোগ দেয়। গত সোমবার বিকেলে কর্মস্থল (দারিয়াপুর হাসপাতাল) থেকে সে মাগুরা শহরের কলেজ পড়ার বাসায় ফিরে কিছুক্ষনের মধ্যে নিজের মোবাই ফোনটি রেখে বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকে গত চার দিনেও তার কোন খোঁজ মেলেনি। সম্ভব্য বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি। সুমনের নিখোঁজের ব্যাপারে গত মঙ্গলবার বিকেলে তার বাবা সুকুমার শিকদার মাগুরা সদর থানায় জিডি করেছেন। তবে মেধাবী সুমন মাঝে কিছুদিন মানুষিক সমস্যায় ভুগছিলেন।

সদর ওসি তদন্ত মাহবুবুর রহমান জানান, “পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে নিয়ে সম্ভব্য সবস্থানে ব্যাপক অনুসন্ধান চালাচ্ছে। তাছাড়া ডাঃ সুমনের নিখোঁজের ব্যাপারে বিভিন্ন থানায় ম্যাসেজ পাঠিয়েছেন”।

মাগুরার সিভিল সাজর্ন ডাঃ এফবিএম আব্দুল লতিফ জানান, গত সোমবার সর্বশেষ ডাঃ সুমন কর্মস্থলে গিয়েছিলেন। তার নিখোঁজের বিষয়ে পরিবারের পক্ষ থেকে সদর থানায় জিডি করা হয়েছে। তবে তিনি লেখাপড়া ও উচ্চতর ডিগ্রি গ্রহনের বিষয়ে কিছুটা মানুষিক ডিপ্রেশনে ছিলেন বলে স্বীকার করেন ডা. লতিফ।

মাগুরা/১৭ জানুয়ারী ১৭