Main Menu

দায়িত্ব গ্রহণ

ছাত্রলীগ শরিয়তপুর জেলার দায়িত্বে মাগুরার ডলার

untitled-1

তাছিন জামান,স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
ছাত্রলীগের শরিয়তপুর জেলা শাখার সাংগঠনিক দায়িত্ব পেয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ-এর কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মাগুরার কৃতি সন্তান কাজী মিরাজুল ইসলাম ডলার ।

বাংলাদেশ ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন এর প্রস্তুতি সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দকে সাংগঠনিক দায়িত্ব বন্টন করা হয়েছে। রাজধানীর একটি অডিটোরিয়ামে অনুষ্ঠিত এ সভায় কেন্দ্রীয় নেতাদের বাংলাদেশ ছাত্রলীগের আওতাধীন বিভিন্ন ইউনিটের সাংগঠনিক দায়িত্ব অর্পন করা হয়।

মাগুরা জেলার তৃণমূল থেকে নিজের মেধা ও সাংগঠনিক দক্ষতা এবং রাজপথে রাজনৈতিক প্রজ্ঞার স্বাক্ষর রেখে, ঢাকার সরকারী তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করা পরিশ্রমী ও মেধাবী এ ছাত্রনেতা বাংলাদেশ ছাত্রলীগের বর্তমান কমিটিতে উপ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্বে আছেন। ছাত্রনেতা ডলার নিজের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার কথা জানিয়েছেন।

তিনি মাগুরাবার্তাকে  বলেন “শরিয়তপুর জেলা বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম একটি গুরুত্বপূর্ণ জেলা শাখা, এ জেলাকে সাংগঠনিকভাবে আরো শক্তিশালী করতে যে দায়িত্ব আমাকে কেন্দ্রীয় সভাপতি-সাধারণ সম্পাদক দিয়েছেন, সব্বোর্চ্চ নিষ্ঠা ও একাগ্রতার সাথে তা পালনের চেষ্টা করবো। শরিয়তপুরের সর্বস্তরের সাধারণ ছাত্র-ছাত্রীদের অধিকার আদায় ও ছাত্রবান্ধব সাংগঠনিক কার্যক্রম পরিচালনার মাধ্যমে, শরিয়তপুর জেলায় দক্ষিণ-পূর্ব এশিয়ার অন্যতম প্রাচীন ও প্রগতিশীল ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করার জন্য কাজ করে যাবো। শরিয়তপুর জেলা শাখা ছাত্রলীগকে, বাংলাদেশ ছাত্রলীগের একটি অন্যতম শক্তিশালী ও আদর্শ শাখা হিসেবে গড়ো তোলার লক্ষ্যে শরিয়তপুর জেলা শাখা ছাত্রলীগের নেতা-কর্মীদের সাথে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার কাজে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে, বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে আরো বেগবান ও গতিশীল করতে কাজ করে যাবো। ছাত্রনেতা ডলার সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

রূপক আইচ/তাশিন/১৪ ডিসেম্বর১৬






Comments are Closed