Main Menu

রোববার মাগুরায় টিভিএস মটরস এর নতুন শো রুম উদ্বোধন

tvs-3

রূপক আইচ, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
রবিবার (১১ ডিসেম্বর) থেকে মাগুরা শহরের কেশব মোড়ে চালু হচ্ছে টিভিএস মটরস এর নতুন এক্সক্লুসিভ শো রুম। ইতিপূর্বে এ শো রুমটি ছিল শহরের জামরুল তলা এলাকায়।

টিভিএম মটরস এর এক্সক্লুসিভ ডিলার মেসার্স আলমগীর মটরস এর সত্ত্বাধিকারি আলমগীর হোসেন  মাগুরাবার্তাকে  জানান- টিভিএস মটর সাইকেলের ক্রমাগত চাহিদার ফলে জামরুল তলার ডিলার পয়েন্টের ঘরটিতে জায়গা সংকুলান না হওয়ায় শহরের কেশব মোড়ে বৃহত্তর পরিসরে এ শো রুমটি নেয়া হয়েছে। এখানে একই সঙ্গে স্পেয়ার পার্টস ও সার্ভিসিং এর জন্য সব ধরণের আধুনিক ব্যবস্থা করা হয়েছে। এ শো রুমে একসঙ্গে অনেকগুলি মডেলের মটরসাইকেল প্রদর্শণ করা যাবে। ফলে ক্রেতাদের জন্য প্রয়োজনীয় মডেল পছন্দ করতে সহজ হবে। একই সঙ্গে শহরের কেশব মোড় এলাকায় আরো কয়েকটি ব্রান্ডের মটর সাইকেলের শো রুম থাকায় ক্রেতাদের পছন্দ করতে সুবিধা হবে। 

tvs-2
আলমগীর হোসেন জানান- রবিবার বিকাল ৪টায় দোয়া মাহফিলের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে যাত্রা শরু করবে এ শো রুম। ইতিমধ্যে ডেকরেশনের অধিকাংশ কাজই শেষ হয়ে গেছে। তিনি সকলকে দোয়া মাহফিলে অংশগ্রহণ করার জন্য আহবান জানান। একই সঙ্গে নতুন আঙ্গিকে ব্যবসায় সফলতার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। 

 

মাগুরা/১০ডিসেম্বর’১৬






Comments are Closed