বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা

আমি শেখ হাসিনার ক্যান্ডিডেট না, ক্যান্ডিডেট আপনাদের। আমাকে ক্যান্ডিডেট করার জন্য আপনারা মতামত দিয়েছেন, তাই শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন, সুতরাং আমাকে পাশ আপনাদেরই করাতে হবে। এবং শেখ হাসিনার কাঙ্খিত যে ৬০% ভোট, সেটা আপনাদের হাজির করতে হবে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় মাগুরা মহম্মদপুরের দীঘা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক নির্বাচনী পথ সভায় এসব কথা বলেন মাগুরা ২ আসনে আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থী সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শ্রী বীরেন শিকদার।

প্রতিক বরাদ্দের পর থেকেই সকাল থেকে রাত পর্যন্ত প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন মাগুরা ২ আসনে আওয়ামী লীগের প্রার্থী বীরেন শিকদার। তিনি মাগুরা ২ আসন থেকে ইতোমধ্যে ৪ বার আওয়ামীলীগের সংসদ নির্বাচিত হয়েছেন। এবার পঞ্চম বারের মতো আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন । খুলনা বিভাগে তিনিই একমাত্র প্রার্থী যে পঞ্চম বারের মতো আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।

আজ সন্ধ্যায় মাগুরা মহম্মদপুর উপজেলার দীঘা ইউনিয়নের নাগড়া বাজারে নির্বাচনী প্রচার প্রচারনা চালান বীরেন শিকদার। এসময় তিনি নেতা কর্মীদের সাথে নিয়ে সাধারণ মানুষের মাঝে লিফটের বিতরন করেন এবং সকলের কাছে ভোট প্রার্থনা করেন । পরে দীঘা ইউনিয়ন আওয়ামীলীগে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

বাবুখালি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাফর সাদিকের সভাপতিত্বে পথ সবায় আরো বক্তব্য রাখেন মহম্মদপুর উপজেলা ভাইস চেয়ারম্যান, বেবি নাজনিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো: তোতা মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্থফা কামাল সিদ্দিক লিটন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আব্দুল মান্নান।
বীরেন শিকদার উপজেলার দিঘা ইউনিয়ন ছাড়াও, বাবুখালি, ডুমিরশিয়া, চালমিয়া ও মাধবপুরে পথসভা করেন।

রূপক, মাগুরা, ২২ ডিসেম্বর ২০২৩