বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
আওয়ামীলীগ ক্ষমতায় না থাকলে কোন নেতারই কোন দাম থাকবে না। প্রকাশ্যে লাঞ্ছনা গঞ্জনা সইতে হবে স্বাধীনতা বিরোধীদের হাতে। তাই জননেত্রী শেখ হাসিনার ঘোষিত প্রার্থীদেরই জেলা পরিষদে জিতিয়ে আনতে হবে। এখানে অনৈক্যের কোন সুযোগ নেই।  আগামী ২৮ ডিসেম্বরের জেলা পরিষদ নির্বাচন নিয়ে আজ বৃহস্পতিবার দুপুরে প্রয়াত এমপি আসাদুজ্জামান সাহেবের বাসভবনে জেলা আওয়ামীলীগ আয়োজিত সভায় এসব কথা বলেন নেতৃবৃন্দ।

তারা বলেন-  একটি পক্ষ দলের মধ্যে অনৈক্য সৃষ্টির চেষ্টা করছেন। এ ঘটনা নতুন কিছু নয়। তবে সকল ষড়যন্ত্র উপেক্ষা করে ভোটাররা জননেত্রী শেখ হাসিনার মনোনিত আওয়ামীলীগের প্রার্থিদেরই বিজয়ী করবেন বলে তারা আশা প্রকাশ করেন।al-5al-4

জেলা আওয়ামীলীগের প্রার্থী পংকজ কুন্ডুর সমর্থনে এ নির্বাচনী  সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খান।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য  রাখেন বর্তমান  জেলা পরিষদ প্রশসক এ্যাড. সৈয়দ শরিফুল ইসলাম, এ্যাড. শফিকুজ্জামান বাচ্চু,  মাগুরা পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রুস্তম আলী, গোলাম মওলা মোল্যা, শাখারুল ইসলাম শাকিল, দলীয় প্রার্থী পংকজ কুন্ডুসহ অন্যরা।

al-2

al-6সভা থেকে জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যপদে আওয়ামীলীগের প্রার্থীদের বিজয়ী করে একটি কার্যকর পরিষদ গঠনের জন্য সকলের প্রতি আহবান জানানো হয়।

রূপক আইচ/মাগুরা/ ১ ডিসেম্বর ১৬