বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরা সদরের ধলহরা গ্রামে এক প্রয়াত মুক্তিযোদ্ধার বাড়িতে রাতের আধারে চেতনানাশক স্প্রে করে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় মাগুরা সদর থানায় মামলা দায়ের করেছে মুক্তিযোদ্ধা পরেশ চন্দ্র ভট্টাচার্যের ছেলে মিন্টু কুমার ভট্টাচার্য।
মিন্টু কুমার জানান- বুধবার দিবাগত রাতে তারা খাওয়া দাওয়া শেষ করে ঘরে দরজা বন্ধ করে ঘুমিয়ে পরেন। পরে রাতে কোন এক সময় চোরের দল বাড়ির জানালা দিয়ে বিষাক্ত স্প্রে ছিটিয়ে সকলকে অচেতন করে বাইরে থেকে ঘরের দরজা কেটে ভেতরে ঢুকে ৮ভরি স্বর্ণালংকার ও নগদ ৮০ হাজার টাকা সহ বিভিন্ন জিনিষপত্র চুরি করে নিয়ে যায়। সকালে অনেক বেলায় তাদের চেতনা ফিরে আসলে তারা দেখতে পান ঘরের দরজা কাটা ও আলমারি ভেঙ্গে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে মাগুরা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ সময় ওই মুক্তিযোদ্ধার স্ত্রী বনানী ভট্টাচার্য (৬৫), পুত্রবধু রীতা ভট্টাচার্য (৩৫), নাতনি তন্বী ভট্টাচার্য (১০) ও পুত্র মিন্টু ভট্টাচার্য অসুস্থ হয়ে পড়ে।

এ প্রসঙ্গে মাগুরা সদর থানার ওসি জয়নাল আবেদিন জানান- এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

রূপক /মাগুরা /৬ মে ২০২১