বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরার শ্রীপুর উপজেলার বরিশাট গ্রামে চতুর্থ শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নুরনবী মোল্ল্যা (১৯) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার (৩ এপ্রিল) দুপুরে তাকে গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত নুরনবী উপজেলার বরিশাট গ্রামের নতুন পাড়ার মাংস ব্যবসায়ী জাহাঙ্গীর মোল্ল্যার ছেলে।

ধর্ষণের শিকার মেয়েটির বাবা জানান, শুক্রবার সন্ধ্যায় ভুক্তভোগী মেয়েটি তার দাদির সাথে প্রতিবেশী জাহাঙ্গীর মোল্ল্যার বাড়িতে টেলিভিশন দেখতে যায়। সেখানে দাদিকে রেখে কিছুক্ষণ পর মেয়েটি একা বাড়ির দিকে রওনা হয়। পথে আগে থেকে ওঁত পেতে থাকা জাহাঙ্গীর মোল্ল্যার ছেলে নূরনবী মেয়েটির গলায় ওড়না দিয়ে মুখ বেঁধে ফেলে এবং পাশের একটি ক্ষেতে নিয়ে যায়। পরে সেখানে সে মেয়েটিকে ধর্ষণ করে পালিয়ে যায়।

এরপর মেয়েটি সেখান থেকে প্রতিবেশী এক নারীর সহায়তায় বাড়িতে যায় । পরিবারের কাছে ঘটনা খুলে বললে। ওইদিন রাত ১২ টার দিকে শ্রীপুর থানায় গিয়ে নুরনবী মোল্ল্যাকে আসামি করে পরে তারা মামলা দাযের করেন।

ঘটনান সত্যতা স্বীকার করে শ্রীপুর থানার ওসি (তদন্ত) লিটন কুমার সরকার বলেন, ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে মাগুরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি নূরনবীকে শনিবার জেল হাজতে পাঠানো হয়েছে।

মাগুরা/ ৩ এপ্রিল ২০২১