Main Menu

লাঙ্গলবাধ – ওয়াপদা মহাসড়ক নির্মাণ কাজের উদ্বোধন

Magura Pic, 14

শ্রীপুর প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরার শ্রীপুর-লাঙ্গলবাধ-ওয়াবদা মোড় মহাসড়কের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। আজ রবিবার সকালে জেলার শ্রীপুর উপজেলার ওয়াপদা মোড়ে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর এমপি এ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
এ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ স্থানীয় গোয়ালদাহ বালুর মাঠে এক আলোচনা সভার আয়োজন করে। আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী আশিকুর রহমান, উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, শ্রীপুর সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মশিয়ার রহমান প্রমুখ।
স্থানীয় দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন কাননের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য আরজান বাদশা ও দ্বারিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিহাবুল ইসলাম। অনুষ্ঠানে উপজেলার ৮ ইউয়িনের চেয়ারম্যান, জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সড়ক ও জনপদ বিভাগের অধীনে শেখপাড়া (ঝিনাইদাহ) শৈলকুপা-লাঙ্গলবাধ, মাগুরা জেলা মহা সড়ক প্রসস্তকরণ ও মজবুতিকরণ’ শীষক প্রকল্পের (জেড-৭০০৭) এর প্যাকেজ ডাবলু পি-০১ এর আওতায় ৮১ কোটি ২৩ লাখ টাকা ব্যয়ে এ প্রকল্প বাস্তবায় করা হবে।
প্রধান অতিথির বক্তবে সাইফুজ্জামান শিখর জানান, এই রাস্তাটির কাজ সম্পন্ন হলে কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয় থেকে মাগুরার ওয়াপদা পর্যন্ত যোগাযোগ ব্যবস্থা উন্নতি হবে। এছাড়া এ এলাকার সকল কাচা রাস্তাই একে এক পাকাকরণ করা হবে। তিনি আরো জানান গড়াই নদীর ভাঙন এ এলাকার সব চেয়ে বড় সমস্য। আগামী কিছু দিনের মধ্যে গড়াই নদী ভাঙনরোধের জন্য ৫ কিলোমিটার নদীতে বাঁধ নির্মাণের কাজ শুরু হবে।

তাছিন/ শ্রীপুর/ মাগুরা, ১৪.০২.২১






Comments are Closed