Main Menu

তালাভেঙ্গে ঘরে ঢুকে রান্নাকরে খেয়ে দেয়ে অতঃপর চুরি !

মাগুরায় শিক্ষকের বাসায় অভিনব চুরি

Magura Churi Pic

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরা শহরের দোয়ারপাড় এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বাসায় গতরাতে ( ১৪ ফেব্রুয়ারী রবিবার দিনগত রাতে) অভিনব চুরির ঘটনা ঘটেছে। চোরের দল দরজার হ্যাজবোল্ড ভেঙ্গে ঘরে ঢুকে দীর্ঘসময় ধরে রান্নাবান্ন করে খেয়েদেয়ে চুরি করার অভিনব ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
জানা গেছে, সদরের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পংকজ আইচ তার দোয়ারপাড়ের ভাড়া বাসায় তালা দিয়ে গতকাল পরিবারের অন্য সদস্যদের কাছে ঢাকা যান। রাতে কোন এক সময় চোরের দল বাসার হ্যাজবোল্ড ভেঙ্গে ঘরের ভেতরে ঢোকে। এ সময় তারা সেখানে চাল ধুয়ে পরিস্কার করে গ্যাসের চুলায় ভাত রান্না করে ও ডিম ভেজে খাওয়া দাওয়া করে। যার নমুনা সেখানে পড়ে রয়েছে। পরে ঘরের আলমারি ভেঙ্গে সেখানে তছনছ করে তারা। এ সময় একটি ব্যাগে রাখা ভাড়াটে পংকজ আইচের নগদ ১৭ হাজার ৫ শত টাকা, বাড়ির মালিকের একটি পানির মটর, গ্যাসের সিলিন্ডার ও চুলা, কিছু দামী কাপড়সহ আলমারিতে রক্ষিত কিছু গুরুত্বপূর্ণ দলিলপত্র তারা নিয়ে যায়।
বাড়ির মালিক উজ্জ্বল বিশ্বাস জানান- ঢাকায় অবস্থান করার কারণে তিনি বাড়িটি ভাড়া দিয়েছেন। মাস ছয়েক আগে পূর্ববর্তী ভাড়াটেদের সময়ে এ বাসার তালা ভেঙ্গে টেলিভিশনসহ বেশকিছু সামগ্রী চুরি করে দুর্বৃত্তরা। আজ আবার চুরি হওয়ার কারণে তিনি বাড়ির নিরাপত্তা নিয়ে শংকায় রয়েছেন।
এ এলাকার একাধিক বাসিন্দা জানান- বেশ কিছুদিন ধরে শহরে চুরি ছিনতাই বেড়ে গেছে। এ বাসাটিতেই পরপর দুবার চুরির ঘটনা ঘটলো। আগের ঘটনা পুলিশকে লিখিতভাবে অভিযোগ করা হলেও তারা তেমন কোন ভূমিকা নেয়নি। অন্যদিকে সম্প্রতি এ এলাকায় একাধিক সাইকেল চুরি, দোকানচুরির ঘটনাও তাদেরকে ভাবিয়ে তুলেছে।
সকালে ঘটনাস্থল পরিদর্শন শেষে মাগুরা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান- চোরের দল অত্যন্ত ঠান্ডা মাথায় সময় দিয়ে চুরির ঘটনাটি সম্পন্ন করেছে। এর সঙ্গে কারা জড়িত সে ব্যাপারে আমরা খোজখবর করছি। সম্প্রতি সময়ে শহরে চুরির ঘটনা বেশ বেড়ে গেছে বলে তিনি জানান। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

রূপক /মাগুরা/ ১৫ ফেব্রুয়ারী ২০২১






Comments are Closed