Main Menu

মাগুরায় হত্যা, ডাকাতি ও মাদকসহ ১১মামলার আসামিসহ ৩জন আটক

2021

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরায় হত্যা, ডাকাতি ও মাদকসহ ১১মামলার  আসামি  ইয়াবাসহ আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাঁর নাম মো. জুযেল বিশ্বাস(৪৫)।  আজ শনিবার (৯ জানুয়ারি) রাতে সদর থানার কেষ্টপুর এলাকা থেকে জুয়েল  ও তাঁর দুই সহযোগিকে আটক করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে ১০৫০টি ইয়াবা বড়ি জব্দ করা হয়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (শালিখা সার্কেল) আবির সিদ্দিকী শুভ্র জানান, ডিবি পুলিশের হাতে আটক মোঃ জুয়েল বিশ্বাস (৪৫) মাগুরা সদরের বেল নগরের মোঃ মোসলেম বিশ্বাসের ছেলে। তাঁর (জুযেল)  বিরুদ্ধে মাগুরা সদর, শ্রীপুর থানা এবং ফরিদপুর জেলার মধুখালী থানায় অস্ত্র, ডাকাতি, অপহরণ, চাঁদাবাজি, হত্যা, মাদক, দস্যুতাসহ বিভিন্ন অপরাধের সর্বমোট ১১টি মামলা রয়েছে।

পুলিশের হাতে আটক জুয়েলের দুই সহযোগি হচ্ছে জেলার শ্রীপুর উপজেলার মালাইনগরের -মোঃ শহিদুল ইসলামের ছেলে  মোঃ আকিদুল ইসলাম (২০) ও সদর উপজেলার আড়পাড়ার মো:  রসুল মোল্যার ছেলে মোঃ রাজিব মোল্যা (৩২)।  তিনি আরও জানান, পুলিশ জানতে পারে, জুয়েল ও তাঁর সহযোগিরা ওই এলাকায় অবস্থান করছেন। ওই তথ্যের ভিত্তিতে কেস্টপুর এলাকায় অভিযান চালিয়ে জুয়েল ও তাঁর দুই সহযোগিসহ তিনজকে আটক করা হয়। পুলিশ এসময় একটি মোটরসাইকেল জব্দ করে। এ ঘটনায় মাগুরা সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।






Comments are Closed