দেবব্রত দেবু, মাগুরাবার্তা (শালিখা )
জেলা পরিষদের মাধ্যমে  মাগুরার শালিখায় উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার পেল ৭০০পরিবার।  আজ মঙ্গলবার ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তানভীর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার। খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু। বিশেষ অতিথি  ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড.কামাল হোসেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড.শ্যামল কুমার দে, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অধ্যক্ষ আনিসুর রহমান খোকন ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং আড়পাড়া ইউপি চেয়ারম্যান মোঃআরজ আলী বিশ্বাস। এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও জেলা পরিষদের সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ড.বীরেন শিকদার বলেন, করোনা দূর্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমরা মানুষের পাশে আছি। এই সংকটময় মুহুর্তে মাননীয় প্রধানমন্ত্রী কতৃক গৃহীত উদ্যোগ আজ বিশ্বব্যাপী প্রশংসিত। তিনি আরও বলেন করোনা সংকটে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

উল্লেখ্য পরিবার প্রতি ৫ কেজি চাল,১ কেজি ডাল,১ লিটার তেল,১ কেজি চিনি ও ১ প্যাকেট সেমাই বিতরণ করা হয় । ইউনিয়ন প্রতি ১০০ টি পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ৭ টি ইউনিয়নে মোট ৭০০ টি পরিবার উক্ত খাদ্যসামগ্রী গ্রহণ করে।

 

মাগুরা/ ১৯ মে ২০২০