অনলাইন ডেস্ক, মাগুরাবার্তা
মাগুরা মটরযনের ১৭৫০ কর্মহীন গাড়ি চালক ও অন্যান্য শ্রমিকদের পাশে দাঁড়ালেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

আজ বুধবার সকালে মটর শ্রমিক ইউনিয়ন অফিসে শ্রমিকদের হাতে খাদ্য সহায়তা তুলে দিয়েছেন তিনি। করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন ধরে কর্মহীন এসব শ্রমিকরা কোন প্রকার ব্যক্তি বা প্রতিষ্ঠান থেকে সহায়তা না পাওয়ায় ব্যক্তি উদ্যোগে সাইফুজ্জামান শিখর এমপি তাদের দিকে এই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। সকালে এ খাদ্য সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোহাম্মদ রেজাউল, মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি ইমদাদুল হক, সাধারণ সম্পাদক বাবু বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ মোল্যা।

মটরশ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ মোল্যা জাানন, করোনা ভাইরাসের কারনে দীর্ঘ সময় ধরে প্রায় সব ধরনের মটরযান বন্ধ থাকায় সবচেয়ে ক্ষতিগ্রস্থ শ্রমিকরা। কিন্তু কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান থেকে কোন সহায়তা না পাওয়ার বিষয়টি জানতে পেরে সাইফুজ্জামান শিখর এমপি ব্যক্তি উদ্যোগে তাদের দিকে এই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। তিনি ১৭৫০ জন বেকার শ্রমিকের প্রত্যেককে ৮ কেজি চালসহ বিভিন্ন খাদ্য উপকরণ উপহার হিসেবে প্রদান করেন।

মাগুরা/ ১৩ মে ২০২০