Main Menu

মাগুরায় বন্দুকযুদ্ধে যুবক নিহত

20200124_083321

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরা সদর উপজেলার বড়ই গ্রামে শুক্রবার (২৪ জানুয়ারী ) বন্দুকযুদ্ধে মিন্টু গাজি (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত মিন্টু নড়াইলের লোহাগড়া উপজেলা ইতনা গ্রামের ফায়েক গাজির ছেলে ও আন্তঃজেলা ডাকাত দলের সরদার বলে দাবী করেছে পুলিশ।
মাগুরা সদর থানার ওসি সিরাজুল ইসলাম জানান- শুক্রবার রাত ১টার দিকে সদর থানার বড়ই গ্রামে দুদল ডাকাতের বন্দুকযুদ্ধের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় ঘটনাস্থল থেকে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে আসে। এ সময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, ২টি বন্দুকের গুলির খোসা, একটি তরবারি ও একটি হাসুয়া উদ্ধার করেছে পুলিশ। তার বিরুদ্ধে মাগুরা, নাড়াইল, লোহাগড়াসহ একাধিক থানায় হত্যা, ডাকাতি ও ছিনতাই মামলা রয়েছে। তিনি জানান- সম্ভবত ডাকাতির ঘটনায় ডাকাতদের মধ্যে ডাকাতারি মামলাল ভাগ বাটোয়ারা নিয়ে অভ্যন্তরীন দন্দের জেরে ডাকাতদের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
মাগুরা সদর হাসপাতালের চিকিৎসক  ডাঃ মোঃ রফিকুল আহ্সান জানান- রাত দেড়টার দিকে পুলিশ সদস্যরা মাথায় গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসলে তিনি পরিক্ষা করে অজ্ঞাত ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করেন। তার লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রূপক/ মাগুরা / ২৪ জানুয়ারী ২০২০






Comments are Closed