Main Menu

মহম্মদপুরে দুদক কর্মকর্তার কান্ড; রাস্তা বন্ধ করে সেপটিক ট্যাংক করার চেষ্টা

dudok

মহম্মদপুর প্রতিনিধি
মাগুরার মহম্মদপুর উপজেলা সদরের হাসপাতালপাড়ায়  বাওড় সংলগ্ন এলাকায় রাস্তা বন্ধ করে এক দুদক কর্মকর্তার স্থাপনা নির্মাণ বন্ধ করে দিয়েছে স্থানীয়রা। মুস্তাফিজুর রহমান নামে দুদকের  পাবনা জেলার উপসহকারি পরিচালক (ডিএডি) সম্প্রতি তার বাড়ির পাশের রাস্তা বন্ধ করে একটি সেফটিক ট্যাংকি স্থাপনের উদ্যোগ নেয়। তিনি  মহম্মদপুর উপজেলার হরেকৃষ্ণপুর এলাকার মৃত আব্দুর রহমান মাষ্টারের ছেলে।

মহম্মদপুর সদর ইউনিয়ন পরিষদের মেম্বার বছির শেখসহ এলাকাবাসী জানান, দুদক কর্মকর্তা মুস্তাফিজুর রহমান উপজেলা সদরের হাসপাতালপাড়া এলাকায় তার নির্মিত ভবনের পাশে বাওড় সংলগ্ন ঐহিত্যবাহি গ্রান্ড ট্রাঙ্ক রোডের উপরে রাস্তা জুড়ে সেফটিক ট্যাংক স্থাপনের জন্য মাটি খোঁড়া শুরু করেন। এটা স্থাপিত হলে এলাকার কয়েকগ্রামের মানুষের মাঠ থেকে ফসল নিয়ে উঠতে বা চলাচল করতে বেগ পেতে হবে।

এলাকাবাসি অভিযোগ করেন, আমরা প্রতিবছর বর্ষা মৌসুমে পানি আসলে মাটি দিয়ে সংস্কার করে রাস্তা ভালো রাখার চেষ্টা করি। মুস্তাফিজুর রহমান দুদকের কর্মকর্তা বলে হুমকি ধামকি দিয়ে অবৈধভাবে স্থপনা নির্মান করতে চাচ্ছে। আমরা বাধা দিয়ে কাজ বন্ধ করে দিয়েছি। ওই দুদক কর্মকর্তা যেন অবৈধভাবে এখানে স্থাপনা গড়তে না পারে তার জন্য প্রশাসনের হস্তক্ষেপ চেয়েছেন তারা।

এ ব্যাপারে মুস্তাফিজুর রহমান বলেন, আমি স্থাপনা নির্মানের কাজ বন্ধ করে দিয়েছি। হুমকির অভিযোগ সত্য নয়।

মাগুরা/২৯ জুলাই ১৯






Comments are Closed