Main Menu

জনগনের সমস্যা জানতে মাগুরায় অভিযোগ বক্স বসানো হবে-সাইফুজ্জামান শিখর

111111111

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
সর্বস্থরের জনসাধারনের সাথে সম্পৃক্ততা বাড়াতে মাগুরায় পৌরসভাসহ বিভিন্ন স্থানে অভিযোগ বাক্স স্থাপনের ঘোষণা দিয়েছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। আজ সোমবার স্থানীয় নোমানী ময়দানে মাগুরা পৌরসভার আয়োজনে মিথ্যা বানোয়াট ও গুজোব ছড়িয়ে সারা দেশকে অস্থিতিশীল করার চক্রান্তের বিরুদ্ধে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
এসময় পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুলের সভাপতিত্বে ছাত্র-ছাত্রী, শিক্ষক, যুব সমাজ, সুশীল সমাজ, অভিভাবক, আইনজীবী, ব্যবসায়ীসহ সকল শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। বক্তব্য রাখেন মাগুরা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ প্রফেসর দেবব্রত ঘোষ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলুসহ বিভিন্ন কলেজ, স্কুল ও মাদ্রাসার শিক্ষক অভিভাবকসহ রাজনৈতিক ব্যক্তিবর্গ।
সাইফুজ্জামান শিখর বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের মহাসড়কে চলতে শুরু করেছে। তখন একটি কুচক্রী মহল এই উন্নয়নকে বাধাগ্রস্থ করতে উঠেপড়ে লেগেছে। তারা চায়না বাংলাদেশ বিশ্বের বুকে মাদক, সন্ত্রাস ও ক্ষুধা-দারিদ্রহীন দেশে পরিণত হোক। আজ যখন বাংলাদেশ পৃথিবীর বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে অনুকরণীয়। নিজস্ব অর্থায়নে পদ্মাসেতুর কাজ প্রায় সম্পন্ন হতে চলেছে।  ঠিক সেই সময় ওই কুচক্রী মহল প্রচার করতে শুরু করেছে পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে। এ কারনে বিভিন্ন এলাকায় ছেলেধরা বেরিয়েছে। এগুজবের কারনে অনেকগুলো নিরিহ মানুষকে ছেলেধরা আখ্যা দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। তিনি বলেন, পদ্মা সেতুতে মানুষের মাথাতো দুরের কথা একটি মুরগীর মাথাও যদি লাগতো, তা হলেও আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ ব্রীজ করতেন না। সকলকে গুজবে কান না দিয়ে গুজব রটনাকারীদের প্রতিহত করার আহবান জানান’।
এ সময় তিনি আরো বলেন, ‘ পৌরসভায় সংসদ সদস্য ও মেয়রের নামে দ্’ুটি অভিযোগ বক্স থাকবে। এছাড়া বিভিন্ন স্থানে পুলিশ সুপারের নামেও অভিযোগ বক্স থাকবে। যারা তাদের বিভিন্ন অভিযোগ সরাসরি আমাদের কাছে অথবা পুলিশের কাছে দিতে পারেন না। তারা এই অভিযোগ বক্সে তাদের অভিযোগপত্র রেখে যাবেন। আমরা সাধ্যমত সমাধানের চেষ্টা করবো।

রূপক /মাগুরা /২৯ জুলাই ১৯






Comments are Closed