বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরা মহম্মদপুরের রাড়ীখালী গ্রামে আজ বৃহস্পতিবার দুপুরে সড়ক দুর্ঘটনায় তরুন কুমার শীল (৩৫) নামে স্কয়ার মেডিসিন কোম্পানীর বিক্রয় প্রতিনিধি নিহত হয়েছেন । নিহত তরুন কুমার  শীল চাপাইনবাবগঞ্জ শহরের হিলিং রোডের আশুতোষ কুমার শীলের ছেলে ।
মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম জানান, দুপুর ১২ট্রা দিকে তরুণ কুমার মোটর সাইকেল যোগে   মহম্মদপুর থেকে নহাটা বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় রাড়ী খালি ইট ভাটার সামনে  পৌছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী ইঞ্জিন চালিত মিনি ট্রাক ( অবৈধ নাটা গাড়ী ) তাকে ধাক্কা দিলে তিনি মাথায় প্রচন্ড আঘাত পেয়ে  ঘটনাস্থলে মারা যান । পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে ।  এ ব্যাপারে মহম্মদপুর থানায় মামলা হয়েছে। তবে নাটা গাড়ির ড্রাইভার কিংবা মালিককে আটক করেনি পুলিশ।

স্থানীয়রা জানান- বিনোদপুর -নহাটা সড়কে বিভিন্ন ইটভাটা ও বালু পরিবহনে এ অবৈধ নাটাগাড়িগুলি ব্যবহার হয়। স্থানীয় পুলিশ প্রশাসনকে ম্যানেজ করে এরা কোন ধরনের প্রশিক্ষণ ছাড়াই এরা বিনা লাইসেন্সে এ গাড়িগুলি চালিয়ে প্রায়ই নানা দূর্ঘটনার শিকার হন। নিহত ওই মোটর সাইকেল চালকের মাথার হেলমেট পর্যন্ত ফেটে গিয়ে তার মাথা থেতলে দেয় অবৈধ এ নাটা গাড়িটি। স্থানীয়রা ওই বাড়ির মালিক ও চালকের বিচার দাবী করেছেন।

মাগুরা/৩০ মে ১৯