বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরায় আন্ত:জেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ । গ্রেপ্তারকৃত ৩ ডাকাত হলো সেলিম (২৫),আজিম (৩০) ও চান্দু (৫০ ) । এদের মধ্যে সেলিম ও আজিমের বাড়ী বাজবাড়ী জেলার পাংশা থানায় অপর ডাকাত চান্দুর বাড়ী কুষ্টিয়া জেলার চরবালিয়া পাড়ায় ।
মাগুরা পুলিশ সুপার কার্যালয়ের ডিবি দপ্তরে বৃহস্পতিবার দুপুর সাড়ে তিনটায় সহকারি পুলিশ সুপার আবীর সিদ্দিকী শুভ্র  সাংবাদিকদের জানান, গত ১মে মাগুরার শ্রীপুরের মাশালিয়া গ্রামে একটি ডাকাতি সংগঠিত হয় । এ ব্যাপারে মাগুরা শ্রীপুর থানায় মামলা হয় । এরই সূত্র ধরে আমরা মাগুরাসহ পার্শ্ববর্তী ঝিনাইদহ কোটচাদপুর, রাজবাড়ি,পাবনা,গাজীপুর ও সাভারের বিভিন্ন থানায় অভিযান পরিচালনা করা হয় । এক পর্যায়ে রাজবাড়ি’র পাংশা থেকে সেলিম ও আজিমকে আটক করি । তারপর বুধবার রাতে মাগুরা শ্রীপুরের লাঙ্গলবাধ এলাকা থেকে চান্দু ডাকাতকে  আটক করি । এ সময় তাদের নিকট থেকে ওয়ান শুটার গান ১টা, রাম দা ১টা ,১টা মোবাইল ফোন ও ১টি গুলি উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃত ডাকাতদের নামে অস্ত্র, বিস্ফোরক , ছিনতাইসহ বিভিন্ন্ থানায় একাধিক মামলা রয়েছে । গ্রেপ্তারকৃত ৩ ডাকাতকে সদর থানায় প্রেরণ করা হয়েছে।