তাছিন জামান,স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তা
বিসিএস পাবলিক ওয়ার্কস ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন (BCS PWEA) ২০১৯ নির্বাচনে যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন  মাগুরার শ্রীপুরের কৃতি সন্তান সাভার গণপূর্ত বিভাগের  নির্বাহী প্রকৌশলী  জোয়ারদার তাবেদুন নবী শলক।
গত শনিবার সারা দিন ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় এবং ভোট গণনা শেষে রবিবার নির্বাচন কমিশন এ ফলাফল ঘোষণা করেন। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা গর্ণপূর্ত সার্কেল -২ এর তত্তাবধায়ক প্রকৌশলী খালেদ হুসাইন ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন  নগর গণপূর্ত বিভাগ ঢাকার নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ শওকত উল্লাহ। যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে সভার গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জোয়ারদার তাবেদুন নবী শলক, নির্বাহী প্রকৌশলী আফসার উদ্দিন ও নির্বাহী প্রকৌশলী স্বর্ণেন্দু শেখর মন্ডল নির্বাচিত হয়েছেন। দুই বছর মেয়াদে তারা এ দায়িত্ব পালন করবেন।
যুগ্ন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত সাভার গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জোয়ারদার তাবেদুন নবী শলক ভোটার এবং নির্বাচন সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানিয়েছেন এবং এ পদে থেকে সঠিক ভাবে দায়িত্ব পালন করতে পারেন এজন্য সকলের দোয়া এবং সহযোগীতা কামনা করেছেন।
মাগুরা/২৯ এপ্রিল ১৯