বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনে মুক্তিযুদ্ধের বিপক্ষ শক্তির সাথে স্বপক্ষের শক্তির আরেকটি যুদ্ধ। মুক্তিযোদ্ধা ও রাজাকারদের আর একটি যুদ্ধ। যে যুদ্ধে জয়লাভ করতে হলে মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকলকে সকল ভেদাভেদ ভুলে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। নৌকার বিজয় মানে বাঙ্গালী জাতীর বিজয়। মুক্তিযুদ্ধের চেতনার বিজয়।  সোমবার (১৭ ডিসেম্বর) দুপুরে মাগুরার মহম্মদপুরে মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে নির্বাচনী সমাবেশে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন।
তিনি মক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারাবহিকয়তা অব্যাহত রাখতে এবং আপনাদের সন্তানকে ভাল রাখার জন্য, বাঙ্গালী জাতীকে ভাল রাখার জন্য স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে আপনাদের আরো একবার নেতৃত্ব দিতে হবে। নৌকায় ভোট দিয়ে  মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে বিজয়ী করতে হবে।
উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আ ঃ হাই মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহসভাপতি বাসুদেব কুন্ডু, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এস কে নুরুজ্জামান, জেলা পরিষদ সদস্য নাজনীন রব্বানী, বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলী শিকদার, জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার রিজাউর রহমান রিজু, বীর মুক্তিযোদ্ধা জাফর সাদিক ও উপজেলা যুবলীগের সভাপতি অধ্যক্ষ জি এম শওকত বিপ্লব রেজা সহ অন্যরা।

রূপক/মাগুরা /১৭ ডিসেম্বর ১৮