স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরায় গতকাল রবিবার (২৭ মে) পুলিশ সদস্যকে পিটিয়ে যখম করার ঘটনায় জেলা বিএনপির সদস্য ও ঠিকাদার ফরিদ খান ও তার ভাগ্নে জাকারিয়ার নামে মাগুরা সদর থানায় মামলা হয়েছে। এ ঘটনায় ফরিদ খানের পরিবারের সদস্যদের মধ্যে স্ত্রীসহ ৪ জনকে শন্তি ভঙ্গের আশংকায় ১৫১ ধারায় মামলা দিয়ে আজ সোমবার আদালতে চালান দিয়েছে সদর থানা পুলিশ। দুপুরে মাগুরা জেলা জজ আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফিরোজ মামুন এর আদালত ফরিদ খানের স্ত্রী বিলকিস আক্তার ও আত্মীয়া সুমি খাতুনকে জামিন দিয়েছে। ফরিদ খানের কর্মচারি আল আমিন ও বিল্লালের জামিন আবেদন নাকোচ করে দিয়ে তাদেরকে জেল হাজতে পাঠিয়ে দিয়েছে আদালত।
মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার ছয়ের উদ্দিন জানান-  ব্যবসায়ী ও বিএনপি নেতা ফরিদ খানের নামে মাগুরা সদর থানায় পুলিশ সদস্যকে মারপিটের অভিযোগে মামলা হয়েছে। তাদের গ্রেফতার করতে অভিযান চলছে।
রবিবার দুপুর ১২টার দিকে মাগুরা শহরের ভায়নার মোড় এলাকায় একটি পেট্রোলপাম্পের সামনে সামান্য ঘটনা নিয়ে ফরিদ খানের সাথে সদর থানায় কর্মরত পুলিশ সদস্য বোরহান উদ্দীনের কথা কাটাকাটি হয়। এ সময় ফরিদ খান ও তার ভাগ্নে বোরহান উদ্দীনকে বেঞ্চর পায়া ভেঙ্গে পিটিয়ে  মাথা ফাটিয়ে দেয়। এ ঘটনায় পালাতক ফরিদ খানের পরিবারের ৬সদস্যকে আটক করে নিয়ে আসে পুলিশ।  তাদের মধ্যে দুজনকে ঘটনার দিনে রাতেই ছেড়ে দেয়া হয়।

মাগুরা / ২৮ মে ১৮