রূপক আইচ, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অপারেশন পরবর্তী  ইনফেকশন জনিত জটিলতায় ভূগে মাগুরার মেধাবী নৃত্য ও নাট্যশিল্পী বাবুল মৃধাকে বাঁচাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন সমাজের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। গতকাল বুধবার শহরের তরুন ডেকরেটরের মালিক তরুন ভৌমিক ১হাজার টাকা ও সিটি টাইলস এর মালিক মো: শাহ আলম ৫শত টাকা বিকাশ মাধ্যমে পাঠিয়েছেন বাবুলের চিকিৎসার জন্য ও আজ বৃহস্পতিবার মাগুরা শহরের  কলেজ পাড়ার বাসিন্দা জনাবা কাজী রাশিদা জামান বিকাশ মারফত ৪হাজার টাকা দিয়েছেন বাবুলের চিকিৎসার জন্য। বাবুলের পরিবার সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। তারা মৃত্যু পথযাত্রী বাবুলের জন্য সবাইকে দোয়া করার জন্য অনুরোধ জানিয়েছেন।

বাবুলের স্ত্রী সেলিনা মৃধা মাগুরাবাসির প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন- বাবুলের চিকিৎসার জন্য প্রতিদিন ৮ তেকে ১০ হাজার টাকা খরচ হচ্ছে। গরীব এই শিল্পীর জন্য  যারাই সহযোগিতা করছেন তাদের প্রতি আমরা চির কৃতজ্ঞ থাকবো। তিনি বাবুলের জন্য সকলের কাছে দোয়া ও চিকিৎসার জন্য সকলের সহায়তা চেয়েছেন।

বাবুল গত ২ সপ্তাহ ধরে ঢাকা মেডিকেল কলেজের ২২০ নং ওয়ার্ডের ১০নং বেডে চিকিৎসাধীন আছে । বাবুলের ফোন ও বিকাশ নং-০১৭১৯-৯৭৩৯২৪ (স্ত্রী ধরবে)।

রূপক/মাগুরা/১৭ মে ১৮

আমরা কি পারি না বাবুলকে মৃত্যু দুয়ার থেকে ফিরিয়ে আনতে ?

আমরা কি পারি না বাবুলকে মৃত্যু দুয়ার থেকে ফিরিয়ে আনতে ?