বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরার বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে আজ শুক্রবার রয়েল টাইগার ক্রিকেট লীগ-২০১৮ শুরু হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে মাগুরা পুলিশ সুপার মুনিবুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ক্রিকেট লীগের শুভ  উদ্বোধন করেন । এ সময় জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আবু  নাসির বাবলু, সাধারণ সম্পাদক মকবুল হোসেন, যুগ্ম-সম্পাদক রানা আমির ওসমান ও গ্লোব সফট ড্রিংকস এ্যান্ড এ এস টি বেভারেজ লিমিটেডের এ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার শাহাদাত হোসেন উপস্থিত ছিলেন । উদ্বোধনী ১ম ম্যাচে সকালে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ টসে জিতে ব্যাট শুরু করে । তারা নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১১৫ রান সংগ্রহ করে । পরে ইয়াং টাইগার ক্রিকেট ক্লাব ১৩ ওভারে ৪ টি উইকেট হারিয়ে ১১৬ রান সংগ্রহ করে জয়ের লক্ষে পৌছে যায় ।
দুপুরের পর ২য় ম্যাচে স্কাই হার্ট ক্রিকেট ক্লাব  মুখোমুখি হয় সু-প্রভাত বাংলাদেশ ক্রিকেট দলের। প্রথমে স্কাই হার্ট ক্রিকেট ক্লাব  চসে জিতে নির্ধারিত ২৫ ওভারে সব কটি উইকেট হারিয়ে  ৩১৫ রান সংগ্রহ করে । পরে সু-প্রভাত বাংলাদেশ ক্রিকেট দল ২৩ ওভারে সব কটি উইকেট হারিয়ে মাত্র ৯৮রান সংগ্রহ করে ।
উদ্বোধনী লীগে  দুটি খেলায় ইয়াং টাইগার ক্রিকেট ক্লাব ও স্কাই হার্ট ক্রিকেট ক্লাব  জয়ী হয় । গ্লোব সফট ড্রিংকস এ্যান্ড এ এস টি বেভারেজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায়  জেলা ক্রীড়া সংস্থা এ ক্রিকেট লীগের আয়োজন করেছে । লীগে  জেলার ৭২ টি ক্রিকেট দল অংশ নিচ্ছে ।