বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরার কৃতি সন্তান রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) এর  উপ-পরিচালক মুঃ খায়রুজ্জামান উপ সচিব পদে পদোন্নতি পেয়েছেন।তার এ পদোন্নতিতে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মাগুরার শ্রীপুর উপজেলার নাকোল রাইচরণ মাধ্যমিক বিদ্যালয়ের ১৯৯১ ব্যাচ ও স্কুলের প্রাক্তন ছাত্রছাত্রীবৃন্দ।
তিনি ১৯৭৬ সালের ১৫ ডিসেম্বর মাগুরা জেলার শ্রীপুর উপজেলার বরালিদহা গ্রামে জন্ম গ্রহন করেন। তিনি বীর মুক্তিযোদ্ধা, কবি ও সাহিত্যিক এবং নাকোল রাইচরণ মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মরহুম মুঃ বদরুজ্জামান বিশ্বাসের তুতীয় পুত্র।

জনাব মুঃ খায়রুজ্জামান , বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহ থেকে বিএসসি(এজি) ও এম এস ইন এগ্রোনোমীতে লেখাপড়া করেন। তিনি উপজেলা নির্বাহী অফিসার হিসেবে মুকসুদপুর, গোপালগঞ্জ ও বোয়ালমারী ফরিদপুরে কাজ করেছেন। তাঁর  স্ত্রী ফারজানা ববি এবং দুই পুত্র রাইম ও রিজভান। তিনি সতত,দক্ষতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে সমাজ তথা দেশের মানুষের কাঙ্খিত ভাগ্য পরিবর্তনে বদ্ধ পরিকর।

মাগুরাবার্তার পক্ষ থেকে সম্পাদক রূপক আইচ, উপদেষ্টা সম্পাদক শাহিনুর আহমেদ ও প্রকাশক মাসুদ আলম তার উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।

মাগুরা/২৮ ফেব্রুয়ারী ১৮