তাসিন জামান, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
আগামী সংসদ নির্বাচন কে সমানে রেখে মাগুরার শ্রীপুরে ছাত্রলীগে গুরুত্বপূর্ণ কমিটি গঠন করা হবে বলে জানিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সহসভাপতি ডা. তোফাজ্জেল হক চয়ন। ৭ ডিসেম্বর শ্রীপুরে অনুষ্ঠিতব্য এ সম্মেলনে যোগদিতে মাগুরায় আসছেন মাগুরার কৃতি সন্তান ডা. তোফাজ্জেল হক চয়ন।
ডা. চয়ন জানান- ক্লিন ইমেজ এবং সাংগঠনিক দক্ষতার সমন্বয়ে সকলের কাছে গ্রহণযোগ্য ছাত্রনেতাই হবে শ্রীপুর ছাত্রলীগের কর্নধর।
বৃহস্পতিবার মাগুরা শ্রীপুর উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন। দীর্ঘ ৭ বছর পর এ সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলন নিয়ে মাগুরার সন্তান বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডা.তোফাজ্জেল হক চয়ন এর সাথে দীর্ঘ আলাপের কিছু অংশ মাগুরা বার্তার পাঠকের জন্য তুলে ধরেছেন নিজস্ব প্রতিবেদক তাছিন জামান।

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি ডা. তোফাজ্জেল হক চয়ন জানান, দক্ষিন এশিয়ার সর্ব বৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগে যারা শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত ছাত্র এবং ২৯ বছর বয়সের,সংগঠনের দুর্দিনে কাজ করেছেন যাদের মধ্যে সাংগঠনিকভাবে দক্ষ ও নেতৃত্বসম্পন্ন আছে এদের মধ্য থেকেই আগামী ২০১৯ সালের নির্বাচন কে সামনে রেখে ঐ নির্বাচনে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে নৌকা মার্কায় বিজয়ী করতে গতিশীল,মেধাবী,ত্যাগী,পরিশ্রমী,মর্যদাসম্পন্ন তাদের কেই মূল্যায়ন করা হবে। তিনি আরও বলেন আগামী ২০১৯ সালের জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা বাসীর আভিভাবক কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব এ্যাড.সাইফুজ্জামান শিখর ভাই এই আসনে মনোনয়ন প্রত্যাশী। আমরা আশাবাদী আমাদের প্রাণ প্রিয় নেত্রী আমাদের মাগুরা বাসীর দাবির মুখে শিখর ভাইকে মনোনয়ন দিয়ে নৌকা মার্কায় নির্বাচন করার সুযোগ দিবেন। আর এই জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে আওয়ামী সরকারের সরকারের উন্নয়ন মূলক কাজের প্রচারণায় ও নির্বাচনে ব্যাপক ভূমিকা পালন করতে যে রকম নেতৃত্ব দরকার সম্মেলনের মাধ্যমেই সে রকম রকম যোগ্যতা সম্পন্নদের কেই কমিটিতে স্থান দেওয়া হবে।
আগামী ৭ডিসেম্বর বৃহস্পতিবার ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হবে শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সম্মেলন।

তাছিন/মাগুরা/ ৬ডিসেম্বর ১৭