বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
অস্ট্রেলিয়ার জাতীয় ক্রিকেট দল বাংলাদেশকে ভয় পায়। তাই তারা এতদিন জঙ্গীর ভূয়া ইস্যু দেখিয়ে বাংলাদেশে খেলতে আসতে চায়নি। কিন্তু আসলে তারা বাংলাদেশের তারা সাকিব, মুস্তাফিজ, সাম্যদের ভয় পায়। এবার বাংলাদেশ সিরিজে তাদেরকে আমরা পরাজিত করবো।’ মাগুরা-২ আসনের সাংসদ এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার শনিবার বিকেলে আরএসকেএইচ ইন্সটিটিউশনে অনুষ্ঠিত ন্যাশনাল সার্ভিস কর্মসূচি শেষে সুবিধাভোগী যুবকদের সাথে মতবিনিময় ও সঞ্চয় ফেরত প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরো বলেন- ‘ আদালতের দেয়া একটি রায় নিয়ে রাজনীতি আর মাঠ গরম করে ক্ষমতায় যেতে পারবে না বিএনপি। ক্ষমতায় যেতে হলে নিজস্ব এজেন্ডা দরকার। বিএনপির তা নেই।’        বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্যে করে তিনি বলেন,‘ রায়ের পরে তাকে এখন টিভিতে দেখা যাচ্ছে। ফকরুলদের গায়ে মানুষ পোড়ানোর গন্ধ। বিএনপি রাস্তায় বেরোলে গা থেকে মানুষ পোড়া গন্ধ বের হয়। তাই তারা মানুষের  সামনে আসতে পারে না। বিএনপি খুশি হচ্ছে এই ভেবে যে,- রায় তাদের ক্ষমতায় নিয়ে আসবে। সে গুড়ে বালি।’ magura picture 03
অনুষ্ঠানে মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলামের  সভাপতিত্তে আরও উপস্থিত ছিলেন, যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক অতিরিক্ত সচিব আনোয়ারুল করিম,পরিচালক যুগ্মসচিব শিশির কুমার রায়, যুগ্ম সচিব আবুল হাছান খান, মাগুরা জেলা প্রশাসক মো. আতিকুর রহমান ও পুলিশ সুপার মো. মুনিবুর রহমান, এস কে নূরুজ্জামান, হাবিবুর রহমান ও অধ্যাপক বিপ্লব রেজা বিকো। অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন মহম্মদপুর যুব উন্ননয়ন কর্মকর্তা প্রশান্ত কুমার দে।
অনুষ্ঠানে ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় উপজেলার ৯১৫জন সুবিধাভোগী যুবক ও যুব মহিলাদের মধ্যে সঞ্চয় ফেরত হিসেবে ৪ কোটি ৩৯ লাখ ২০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

মাগুরা/ ২৬ আগস্ট ১৭