Main Menu

মাগুরায় সড়ক দুর্ঘটনায় সাবেক এমএনএ পুত্রের মৃত্যু

Magura One died in road accident Pic

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা সদর উপজেলার শেখপাড়া এলাকায় বুধবার সকালে সড়ক দুর্ঘটনায় মীর আতাহার আলী (৬৫) নামে সাবেক এমএনএ পুত্র নিহত হয়েছেন।  তিনি মাগুরা শহরের কাউন্সিল পাড়ার বাসিন্দা সাবেক এমএনএ (এমএনএ  মেম্বর অব ন্যাশনাল এসেম্বিø) প্রয়াত অ্যাড. মীর হাসেম আলীর পুত্র । তিনি দীর্ঘদিন ধরে মানুষিক রোগে ভুগছিলেন। তিনি এক পুত্র ও এক কন্যার জনক।

মাগুরা হাইওয়ে পুলিশের এসআই আব্দুর রউফ জানান, সকাল সাড়ে ৭ টার দিকে মানষিক প্রতিবন্ধী আতাহার আলীকে মাগুরা-যশোর সড়কের  শেখপাড়া এলাকায় একে ট্রাভেলস এর (ঢাকা মেট্রো ব- ১৪-৭১৪৭)একটি যাত্রীবাহি বাস ধাক্কা দিয়ে রাস্তার উপর ফেলে রেখে পালিয়ে যায়। এলাকাবাসী মাথায় রক্তাত্ব জখম অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য তাকে মাগুরা ২৫০ শয্যার সদর হাসপাতালে নিয়ে আসেন। পরে সকাল ৮ টার দিকে কর্তব্যরত চিকিসক তাকে  মৃত্যু ঘোষণা করেন। আইনী প্রক্রিয়া শেষে নিহতের মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য মাগুরা শহরের পারনানান্দুয়ালী গ্রামের বাসিন্দা মুক্তিযোদ্ধা মুন্সি রেজাউল হক জানান, নিহত আতাহার আলীর পিতা মরহুম অ্যাড. হাসেম আলী যুক্তফ্রন্টের এমএনএ ছিলেন।

মাগুরা/১৯ এপ্রিল ১৭






Comments are Closed