বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরার মহম্মদপুর উপজেলার নহাটা বাজারে একটি ইলেট্রনিক্সের দোকানে অভিযান চালিয়ে ৩শ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-৬ এর একটি দল। এ সময় সেখান থেকে  র‌্যাবের হ্যান্ডকাফ পরিহিত অবস্থায় পালিয়ে যায় আকট এক মাদক ব্যবসায়ী। আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে পাঁচটায় র‌্যাব অভিযান চালায়।

জানা গেছে- গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৬ এর একটি দল নহাটা বাজারের নারানদিয়া গলিতে তুলি ইলেট্রনিক্স ব্যবসার আড়ালে কয়েকজন ইয়াবা ফেনসিডিলসহ বিভিন্ন মাদকের ব্যবসা করছিলেন। গোয়েন্দা তথ্যের ভত্তিতে আজ সন্ধ্যায় র‌্যাব সেখানে অভিযান চালায়। এ সময় ওই দোকান থেকে তিনশ পিস ইয়াবা উদ্ধার করে তারা। মাদক ব্যবসার সাথে জড়িত সন্দেহে দোকান থেকে নহাটার নারানদিয়া এলাকার সলেমান শিকদার (৬৫) তার ছেলে সোহাগ শিকদার (২৭) ও পাশ্ববর্তি ব্যাজড়া এলাকার মিজান মোল্যার ছেলে জসিম মোল্যাকে (২৫) আটক করে র‌্যাব। তবে অভিযান চলাকালে সোহাগ হ্যান্ডকাফ পরা অবস্থায় পালিয়ে যায়।
ইলেট্রনিক্স ব্যবসার আড়ালে তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করছিল বলে র‌্যাবের কাছে খবর ছিল।

পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়িকে ধরিয়ে দিতে নহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী মিয়ার পক্ষ থেকে মাইকিং করে জনগণের সহযোগিতা চাওয়া হচ্ছে।

নহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী মিয়া জানান,‘র‌্যাবের হাতে আটকের পর হ্যান্ডকাফ পরা সোহাগ পালিয়ে গেছে । আমরা তাকে ধরতে জনগণের সহযোগিতা পেতে মাইকিং করছি।’

তবে এ ব্যাপারে র‌্যাবের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোন বক্তব্য এখনও পাওয়া যায়নি।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শণ কুমার রায় জানান- ঘটনাস্থলের পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত আছেন। 

রূপক/শাহিন/৯ডিসেম্বর’১৬