স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম

মাগুরা সদর উপজেলার আলোকদিয়া এলাকায় পাটক্ষেতে পাওয়া গেল ইজিবাইক চালক আল আমিন (২৫)এর লাশ।  আজ শনিবার (২১ মে) সন্ধ্যা ৬টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে। আল আমিন সদরের শত্রুজিতপুর ইউনিয়নের কালুপাড়া গ্রামের দিনমজুর নূর ইসলামের ছেলে।

ঘটনাস্থলে উপস্থিত মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকূল ইসলাম মোবাইল ফোনে জানান- সদরের কালুপাড়া গ্রামের বাসিন্দা আল আমিন বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিল। আজ শনিবার বিকেলে স্থানীয় লোকজন  আলোকদিয়া এলাকার  নদীর পাড়ে  তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে মাগুরার পুলিশ সুপার এহসান উল্লাহসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা সেখানে যায়। লাশের গলায় কাঁচা পাট দিয়ে ফাঁস লাগানো রয়েছে। ধারণা করা হচ্ছে ইজিবাইক ছিনতাইকারিদের একটি চক্র তাকে ভাড়ায় নিয়ে গিয়ে নির্জন ওই পাটক্ষেতে নিয়ে হত্যা করে ইজিবাইক ছিনতাই করেছে। খবর পেয়ে আল আমিনের বাবা নূর ইসলাম ঘটনাস্থরে উপস্থিত হয়ে তাকে সনাক্ত করেন। তার লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মাগুরা সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

নিহতের পিতা নূর ইসলাম জানান গত বৃহস্পতিবার সকালে আল আমিন প্রতিদিনের মত ভাড়া করা ইজি বাইক নিয়ে বাড়ি থেকে বের হয়।  পরে সন্ধ্যার পর সে আলোকদিয়ার দিকে ভাড়া নিয়ে যায়। রাত ৯টার দিকে তার মোবাইলে ফোন দিলে তা বন্ধ পাওয়া যায়। আজ পাটক্ষেতের তার লাশ উদ্ধার করা হলে তিনি খবর পান। তিনি  এ হত্যাকান্ডের সুষ্ঠ তদন্ত শেষে প্রকৃত দোষীদের খূজে বের করে বিচারের দাবী জানান।