স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরার প্রথিতযশা সাংস্কতিক ও সেবামূলক প্রতিষ্ঠান সারথি কল্যাণ ফাউন্ডেশনের ঢাকায় অবস্থানকারি সদস্যদের নিয়ে এক  সভা আজ বুধবার (৬এপ্রিল) অনুষ্ঠিত হয়েছে। 
 সন্ধ্যা ৭টায় ঢাকার  ফার্মগেট খামারবাড়িতে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সারথি কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি শিকদার মঞ্জুর আলম।
সভায় অন্যান্যের মধ্যে  বক্তব্য রা‌খেন ড. মো: নুরুল অালম উপ-প‌রিচালক (ICT) খামারবা‌ড়ি, ঢাকা,  ‌মো: অালাউ‌দ্দিন সদস্য, সার‌থি,  ‌মোহাম্মদ শামীম রেজা, মহাস‌চিব, নির‌পেক্ষ অান্তর্জা‌তিক মানবা‌ধিকার সংস্থা (FIHR), ‌জিল্লুর রহমান সহকারী অধ্যাপক ও কো অ‌র্ডি‌নেটর, ইং‌রে‌জি বিভাগ, ইউনিভা‌র্সি‌টি অব ডেভলপ‌মেন্ট অল্টার‌নে‌টিভ, ধানম‌ন্ডি, ঢাকা,  ‌গৌতম কুমার সরকার শিক্ষক, ইং‌রে‌জি, ম‌তি‌ঝিল অাই‌ডিয়াল স্কুল এন্ড ক‌লেজ, স‌মিত কুমার বিশ্বাস সি‌নিয়র এক্স‌কিউ‌টিভ (এইচ অার এড‌মিন) স্বাধীন গ্রুপ, ঢাকা, খান শ‌ফি উল্লাহ প্রভাষক, দর্শন বিভাগ, সরকা‌রি হো‌সেন শহীদ সোহরাওয়ার্দী ক‌লেজ, মাগুরা সহ অন্যরা। ‌
সভায় আগামী ১৪  এপ্রিল মাগুরার শ্রীপুরের খামারপাড়ায়  উৎসবমুখর পরিবেশে বৈশাখী উদযাপন , সুবিধামত সময়ে বিনামূ‌ল্যে চক্ষু শি‌বির এবং ফ্রি ফ্রাই‌ডে মে‌ডিক্যল ক্যাম্প ,  ব্লাড গ্রু‌পিং ও রক্তদান কর্মসূ‌চি ,  সংস্কৃ‌তিক কার্যক্রম জোরদার করা , মা‌সে কমপ‌ক্ষে  ১ বার  ঢাকায় অবস্থিত সদস্যদের সভা করা,  নিজস্ব জায়গায় অ‌ফিস এবং পাঠাগার স্থাপন  এর সিদ্ধান্ত গ্রহণ করা হয়।