বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
বর্ণাঢ্য আয়োজনে আগামী ২৫ আগস্ট অনুষ্ঠিত হবে  মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১১৫ বছর পূর্তি উপলক্ষে  প্রাক্তন ও বর্তমান ছাত্রীদের পুনর্মিলনী।

এ উপলক্ষে আজ শনিবার সকালে বিদ্যালয় চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিণ শেষে বিদ্যালয় চত্বরে এসে শেষ হয়।

এর আগে সকালে মাগুরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু ও মাগুরার পুলিশ সুপার খান মুহম্মদ রেজোয়ান পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

 এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা লিপিকা বৈদ্য, উদযাপন কমিটির আহবায়ক কৃষ্ণা দে, এ্যাডভোকেট শাহিনা আক্তার ডেইলী, এ্যাডভোকেট ওয়াজেদা বেগমসহ বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান ছাত্রীবৃন্দ।

আয়োজকরা জানান- শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত এ বিদ্যালয়টি ইতিমধ্যে গৌরবের ১১৫ বছর পার করেছে। প্রতিবছর এ বিদ্যালয় থেকে পাশ করে বিপুল সংখ্যক ছাত্রী উচ্চ শিক্ষায় অংশগ্রহণ করে। এখানকার অনেক ছাত্রীই আজ জাতীয় ক্ষেত্রে প্রতিষ্ঠিত। সে সকল কৃতি ছাত্রীদের অংশগ্রহণে ২৫শে আগস্টের দিনব্যাপী পুনর্মিলনী হবে অত্যন্ত যাকজমকপূর্ণ। তারা দ্রুত রেজিস্ট্রেশন ফরম পূরণের মাধ্যমে স্কুলের এই গৌরবময় অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য প্রাক্তন ও বর্তমান সকল ছাত্রীকে আহবান জানান। আয়োজকরা আশা করেন অন্তত ৫ হাজার প্রাক্তন ও বর্তমান ছাত্রীর অংশগ্রহণে ওই অনুষ্ঠান হবে মাগুরার মধ্যে অন্যতম সেরা একটি অনুষ্ঠান। ১০ আগস্টের মধ্যে সকলকে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করার আহবান জানান আয়োজকরা।

রূপক / মাগুরা / ২১ এপ্রিল ১৮