বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা সরকারি কলেজে পরিক্ষা দিতে এসে উত্যাক্তের শিকার হওয়ায় এক বখাটেকে কুপিয়ে যখম  করেছে  ওই ছাত্রীর মা। দুপুরে মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ এলাকায় এ ঘটনা ঘটে। উত্যক্তকারী বখাটে যুবককে আহত অবস্থায় মাগুরা ২৫০ শয্যার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানায়, পার্শ্ববর্তী ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার আলফাপুর গ্রামের অশিত অধিকারীর ছেলে বখাটে কৃষ্ণ অধিকারী  (২৪) দীর্ঘদিন ধরে মাগুরার শ্রীপুর কলেজের অনার্স তৃতীয় বর্ষের এক ছাত্রীকে উত্যক্ত করে আসছিল। এ ধরণের ঘটনায় ইতিপূর্বে শ্রীপুর কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা কৃষ্ণকে ধরে পুলিশে সোপর্দ করেছিলো।
সে সময় এ ঘটনায় মামলা না করায় একদিন হাজতবাসের পর ছাড়া পেয়ে বখাটে কৃষ্ণ আবারো ওই কলেজ ছাত্রীর পিছু নেওয়া অব্যাহত রাখে।
আজ (০৬ মে) শনিবার দুপুরে ওই ছাত্রী বাড়ি থেকে মায়ের সাথে মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজে পরীক্ষা দিতে আসার পথে মটর সাইকেলে পিছু নেয় বখাটে কৃষ্ণ। পরে কলেজ গেটে পৌছালে সে ওই ছাত্রীর হাত ধরে টান দেয়। এ সময় ওই পরীক্ষার্থীকে তার মা পরীক্ষার রুমে পৌছে দিয়ে এসে কলেজের সামনে চায়ের দোকানে ওই বখাটেকে বসে থাকতে দেখে চড় থাপ্পড় মারেন। এক পর্যায়ে কয়েক যুবককে ডেকে  কলেজের ভেতর এনে নিজের ব্যাগের মধ্যে থেকে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করেন।  আহত অবস্থায় বখাটে কৃষ্ণকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, পুলিশী নজরদারীতে ওই যুবকের চিকিৎসা চলছে। উত্যক্ততের শিকার ছাত্রী বা তার মা মামলা করলে তাকে আটক করে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

মাগুরা/ ৬ মে ১৭