মাগুরা ডিজিটাল মেলা ঘুরে …………………..

 

স্টাফ রিপোর্টার

মাগুরায় আয়োজিত ৩ দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার দ্বিতীয় দিনে আজ মঙ্গলবার (২৬ জানুয়ারী) সন্ধ্যায় আয়োজন করা হয় সেমিনার ও সাংস্কৃতিক অনুষ্ঠান ।

জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে আয়োজিত এ মেলায় আজ মঙ্গলবার (২৬ জানুয়ারী) বিকেলে ‘ডিজিটাল প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে স্বকর্মসংস্থান ‘ বিষয়ে সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন মাগুরা পলিটেকনিক কলেজের অধ্যক্ষ প্রকৌশলী মোতাহার হোসেন। সেখানে প্রবন্ধের উপর আলোচনাসভায় বক্তব্য রাখেন মাগুরা সরকারি কলেজের সহযোগী অধ্যাপক মোঃ রুহুল আমীন, জেলা তথ্য অফিসার মোঃ রেজাউল ইসলাম, সদর উপজেলা সমবায় অফিসার বিরাজ মোহন কুন্ডু ও জেলা প্রশাসনের আইসিটি বিভাগের সহকারি প্রোগ্রামার মিহির কুমার মিত্র।

3

পরে সন্ধ্যায় মেলা উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানে জেলা শিল্পকলা একাডেমী, বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী মাগুরা জেলা সংসদ, স্বরলিপি সংগীত বিদ্যালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিল্পীরা সংগীত ও নৃত্য পরিবেশন করেন।

2

বুধবার সন্ধ্যায় সমাপনি অনুষ্ঠান ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হবে এ মেলা। সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার এমপি।

https://www.youtube.com/watch?v=SIl-5JOQvBM&feature=youtu.be