রাজু আহমেদ, স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
সোমবার (২ জানুয়ারী) নাকোল সম্মলনী ডিগ্রি কলেজ প্রাঙ্গণে শিক্ষা সাংস্কৃতিক বিনোদনমুলক অনুষ্ঠান ও শীতবস্ত্র বিতরণ, আত্মকর্মসংস্থান কর্মসুচী অনুষ্ঠিত হবে।

প্যাসিফিক কম্পিউটার ট্রেনিং ইনষ্ট্রিটিউট ও প্যাসিফিক ফাউন্ডেশন এর যৌথ আয়োজনে অনুষ্ঠিতব্য এ অনুষ্ঠান নিয়ে ইতিমধ্যে এলাকায় ব্যাপক উৎসাহ দেখা দিয়েছে।

ওইদিন সকাল ১০.৩০ মিনিট থেকে শুরু হয়ে দুপুর ১টা পর্যন্ত চলবে অনুষ্ঠান। সঞ্চালনার দায়িত্বে থাকবেন প্যাসিফিক ফাউন্ডেশন সেক্রেটারী ও মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম এর স্টাফ রিপোর্টার রাজু আহমেদ।
আয়োজকরা জানান- লিখিত কুইজ (সবার জন্য) , ২য় পর্বে কুইজ দিয়ে ৪ জন নির্বাচিত হবেন। ভিডিও দেখে বলতে হবে ছবির, অভিনেতা, লেখকের নাম, সাল, উপন্যাসের নাম কি? গামলার মধ্যে পানিতে হাত বাধা অবস্থায় টমোটো উঠাতে হবে। ৩য় পর্বে প্রশ্নভিত্তিক সবার জন্য জন্য কুইজ পর্ব ৭ জন মেয়ে বাছাই করা হবে। ভিডিও দেখানো হবে। পারলে থাকবে না হলে বাদ যাবে। প্রশ্ন জিজ্ঞাসা করা। শাড়ি ভাজ করা প্রতিযোগিতা। ৪র্থ পর্বে গানের পর্ব । গান বাজানো হবে ধরা হবে শিল্পীর নাম কি? কি গান তা ধরা হবে, ভিডিও গান ও বাজনা শোনানো হবে। এরপর অভিনয় করে দেখাতে হবে। ৫ম পর্বে, কুইজ ধরা হবে ৪ জন বাছাই করা হবে। শোনা হবে তাদের স্বপ্ন কি?। কমলা খাওয়ার প্রতিযোগিতা। এছাড়া আমন্ত্রিত অতিথিদের জন্য থাকবে বিশেষ পর্ব। অতিথি হিসেবে থাকবেন নাকোল ইউনিয়নের চেয়ারম্যান হুমাউনুর রশীদ মুহিত,শ্রীকোল ইউনিয়নে চেয়ারম্যান মুতাসিম বিল্লাহ সংগ্রামসহ এবং মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম এর প্রধান সম্পাদক রূপক আইচসহ স্থানীয় গনমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন মুন্সী মোখলেছুর রহমান। পুরো অনুষ্ঠান প্রযোজনা করেছেন মোস্তফা আল-বেরুনী শুনু।

মিডিয়া পাটনার হিসেবে রয়েছে মাগুরার সবচেয়ে জনপ্রিয় ওয়েব পোর্টাল মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম।