Main Menu

মামলা না করার হুমকি

শ্রীপুরে মুক্তিযোদ্ধাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

magura-muktijuddha-injured-pic-2-copy

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরার শ্রীপুর সদর ইউনিয়নের তখলপুর গ্রামে প্রবীণ মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত বিডিআর হাবিলদার মিয়া মশিউর রহমান(৬৮)কে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে দুর্বত্তরা।

শুক্রবার (২৩ ডিসেম্বর)  এ ঘটনা ঘটলেও প্রতিপক্ষের হুমকির মুখে থানায় মামলা করতে যেতে সাহস পাচ্ছেনা ওই পরিবারটি। গুরুতর আহত অবস্থায় আহত ওই মুক্তিযোদ্ধাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মশিউর রহমানের ছেলে মধুখালি চিনি মিলের কর্মকর্তা রিয়াদুল ইসলাম শনিবার সকালে জানান- গ্রামের বাড়িতে তার বৃদ্ধ মুক্তিযোদ্ধা বাবা ও বৃদ্ধা মা ছাড়া কেউই থাকেন না। এই সুযোগে এলাকার ইউনিয়ন পরিষদ সদস্য কাজী আব্দুর রউফ এর নেতৃত্বে একটি দুর্বৃত্ত মহল তাদের জমিজমা দখলের পায়তারা শুরু করেছে। সম্প্রতি রউফ মেম্বরের ইন্ধনে ওই গ্রুপটি তার বাবার লাগানো ১০ শতক জমির প্রায় ৩লাখ টাকা মূল্যের গাছ কেটে নিয়ে যায়। সালিশ মিমাংসার নামে ওই ঘটনা নিয়ে টালবাহানা করে মোটা অংকের টাকা দাবী করে রউফ মেম্বর। এ ঘটনার প্রতিবাদ করলে শুক্রবার সকালে শ্রীপুর থেকে মাগুরায় আসার পথে রউফ মেম্বরের সহযোগি বাঁশি বিশ্বাস ও তার ছেলেরা মশিউর রহমানের উপর আক্রমন চালায়। এ সময় তারা হাতুড়ি ও লাঠিসোঠা দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে মারপিট করে। পরে তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তিনি এখন সদর হাসপাতালের মুক্তিযোদ্ধা কেবিনে চিকিৎসাধীন আছেন।

এদিকে এ ঘটনা নিয়ে পুলিশের কাছে কোন মামলা মোকর্দমা করলে তাদেরকে জীবন নাশের হুমকি ও বাড়িঘর ভাংচুর করার হুমকি দিয়েছে প্রতিপক্ষ ওই গ্রুপটির বিরুদ্ধে অভিযোগ করেন আহতের ছেলে রিয়াদুল ইসলাম।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম জানান- এ বিষয়ে এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

রূপক আইচ/মাগুরা/২৪ ডিসেম্বর১৬






Comments are Closed