স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরার শ্রীপুর উপজেলা সদরের  শ্রীপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে মহান বিজয় দিবস উপলক্ষে ৪ দিনব্যাপি নাট্য প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান চলছে। আজ ২০ডিসেম্বর রাতে আলোচনাসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও নাটকের মধ্য দিয়ে শেষ হবে এ অনুষ্ঠান।
১৭ডিসেম্বর থেকে শুরু হওয়া এ উৎসবের আয়োজন করে শ্রীপুর লালন স্মৃতি সাংস্কৃতিক পরিষদ। সোমবার রাতে অনুষ্ঠানের তৃতীয় দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব এ্যাড. সাইফুজ্জামান শিখর।

আয়োজকদের পক্ষ থেকে প্রধান অতিথি সাইফুজ্জামান শিখরকে পুরস্কার তুলে দিচ্ছে এক শিশু সহ নেতৃবৃন্দ। -মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
আয়োজকদের পক্ষ থেকে প্রধান অতিথি সাইফুজ্জামান শিখরকে পুরস্কার তুলে দিচ্ছে এক শিশু সহ নেতৃবৃন্দ। -মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল কুদ্দুস মাস্টার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, সান এ্যাপারেলস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রফিকুল ইসলাম, শ্রীকোল ইউপি চেয়ারম্যান মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম, দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান চেয়ারম্যান জাকির হোসেন কাননসহ অন্যরা।
লালন স্মৃতি সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক শিশির শিকদারের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই শ্রীপুর লালন স্মৃতি সাংস্কৃতিক পরিষদ ও শ্রীপুর সঙ্গীত নিকেতনের শিল্পীবৃন্দ সঙ্গীত পরিবেশন করেন। রাত ৯টায় অন্তরঙ্গ সাংস্কৃতি গোষ্ঠীর পরিবেশনায় ও কৃষ্ণ চন্দ্র কুন্ডুর পরিচালনায় ‘রক্তাক্ত বাংলা’ নাটক মঞ্চস্থ হয়।
নজরুল/রূপক/২০ডিসেম্বর১৬